মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ ইং

মৌলভীবাজার সংবাদদাতা

০৩ ফেব্রুয়ারী, ২০১৫ ১৯:১৪

মৌলভীবাজারে যুক্তরাজ্য যুবলীগ নেতৃবৃন্দকে সংবর্ধনা

প্রবাসে থেকেও নাড়ীর টানে মাতৃভূমি আর মানুষের উন্নয়নে কাজ করায় যুক্তরাজ্য যুবলীগ নেতৃবৃন্দকে মৌলভীবাজারে আগমন উপলক্ষে সংবর্ধনা দিয়েছে সদর উপজেলা যুবলীগ।

প্রবাসে থেকেও নাড়ীর টানে মাতৃভূমি আর মানুষের উন্নয়নে কাজ করায় যুক্তরাজ্য যুবলীগ নেতৃবৃন্দকে মৌলভীবাজারে আগমন উপলক্ষে সংবর্ধনা দিয়েছে সদর উপজেলা যুবলীগ।

স্থানীয় একটি হোটেলের হল রুমে সদর উপজেলা যুবলীগ সভাপতি আব্দুলাহ আফজলের সভাপতিত্বে সংবর্ধনা দেয়া হয় যুক্তরাজ্য যুবলীগ সাধারণ সম্পাদক সেলিম আহমদ খান, সহসভাপতি জোবায়ের আহমদ সেলিম,যুক্তরাজ্য ওল্ডহাম শাখার সভাপতি সৈয়দ ছাদেক আহমদ, মানচেষ্টার যুবলীগ সভাপতি ছামসু মিয়া ও নিউপোর্ট যুবলীগের সিনিয়র সহ সভাপতি শাহ শাফিকে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা যুবলীগ সভাপতি ফজলুর রহমান ও প্রধান বক্তা জেলা যুবলীগ সাধারন সম্পাদক নাহিদ আহমদ বক্তব্য রাখেন ।

আরো বক্তব্য রাখেন জেলা যুবলীগ সহ সভাপতি আক্তারুজ্জামান, রুহুল করিম কুটি, আবুল হাসনাত বাপ্পী, যুগ্ম সাধারন সম্পাদক নির্মল দে,বিকাশ ভৌমিক, সাবেক ছাত্রলীগ নেতা সজীব হাসান ও সৈয়দ রেজাউল করিম সুমন সহ অনেকে। এছাড়া জেলা-উপজেলাসহ বিভিন্ন স্তরের যুবলীগ নেতাকর্মি উপস্থিত ছিলেন এ সংবর্ধনা অনুষ্ঠানে। মৌলভীবাজার উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক ওবায়দুর রহমান ছালিকের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে সংবর্ধিত ব্যাক্তিদের ফুলের তোড়া ও ক্রেষ্ট দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এ সময় যুক্তরাজ্য যুবলীগ নেতৃবৃন্দ বলেন  দেশের অর্থনীতির চাকা সচল রাখতে হরতাল ও অবরোধের মত রাজনৈতিক কর্মসূচি পরিবর্তন করতে হবে। নতুবা বিশ্বের কাছে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন হবে। এতে উন্নয়নের ক্ষেত্রে বাংলাদেশ বাধাগ্রস্থ হবে। তাই দেশ ও মানুষের স্বার্থে সহিংসতা ও নাশকতার বিরুদ্ধে সোচ্চার হয়ে জননেত্রী-প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করার আহবান জানান বক্তারা।

 

 

আপনার মন্তব্য

আলোচিত