শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ ইং

নিউজ ডেস্ক

১৭ জানুয়ারী, ২০১৫ ২২:৪৭

নাশকতার প্রতিবাদে ল’ কলেজ ছাত্রলীগের বিক্ষোভ

দেশব্যাপী বিএনপি-জামাতের অবরোধের নামে জ্বালোও পোড়াও এবং দেশবিরোধী কার্যক্রমের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে সিলেট ল’ কলেজ ছাত্রলীগ।

দেশব্যাপী বিএনপি-জামাতের অবরোধের নামে জ্বালোও পোড়াও এবং দেশবিরোধী কার্যক্রমের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে সিলেট ল’ কলেজ ছাত্রলীগ। শনিবার সন্ধ্যায় সিলেট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার সিলেট জেলার সদস্য সচিব রশিদুল ইসলাম রাশেদের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি কলেজ ক্যাম্পাস থেকে শুরু হয়ে উপশহর থেকে সোবহানীঘাট প্রদক্ষিন করে কলেজ ক্যাম্পাসে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিল পরবর্তি সমাবেশে প্রধান অতিথি সিলেট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রশিদুল ইসলাম রাশেদ বলেন, জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ যখন উন্নতি ও সমৃদ্ধিশালী হচ্ছে তখন বিএনপি-জামাত অবরোধের নামে দেশবিরোধী অপতৎপরতায় লিপ্ত। দেশের জনগণের জানমাল রক্ষায়  এবং স্বাধীনতাবিরোধীদের রুকতে ছাত্রলীগের নেতাকর্মীরা রাজপথে সক্রিয় থাকবে।

সিলেট ল’ কলেজ ছাত্রলীগের সভাপতি এম. মোস্তাক  আহমদের সভাপতিত্বে  এবং সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজের  পরিচালনায় প্রতিবাদ সভায় বিশেষ অতিথি ছিলেন মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি ভানুলাল দাস, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ধনঞ্জয় দাস ধনু, সহসম্পাদক ইব্রাহিম আহমদ জেসী, জেলা ছাত্রলীগের সাবেক উপ-বিভাগীয় সম্পাদক সালাহ্ উদ্দিন পারভেজ।

প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন ল’ কলেজ ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি কাওছার খান, যুগ্ম সাধারণ সম্পাদক দিবাকর চন্দ্র দাস, সাংগঠনিক সম্পাদক রাশেদ কামালী, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, শিক্ষা বিষয়ক সম্পাদক সজিব পাল, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক টিপু আহমদ, আবুল হোসেন, আলী হোসেন, ফখরুল ইসলাম, রুপক কুমার রায়, পলাশ চক্রবর্ত্তী, সেফুল মিয়া, আব্দুল হামিদ, আবুল আরশাদ জসিম, আব্দুল ওয়াদুদ, লিমন আহমদ, সুজন তালুকদার, হাফিজুল হক, মাহবুব বখত্ চৌধুরী, রাজীব পাল, ছালিক আহমদ, ইউনুছ আলী, শাহ্ জুনেদ আলী, রেজাউল হক, আব্দুল আজিজ চৌধুরী, ফয়ছল আহমদ তালুকদার, আলমগীর হোসেন, শাহীন আহমদ, মারুফ আহমদ, মোঃ বিলাল হোসেন, মোঃ শাফি উদ্দিন, সদরুল ইসলাম, হেলাল উদ্দিন, ইতি বণিক, রওশন জান্নাত রূপা, শেখ শারমিন, মোঃ সাহেদ মিয়া, আতিকুর রহমান, শাহীন আহমদ চৌধুরী, সাহেদ আহমদ, মোস্তাক আহমদ শাহমেল, আবু সুফিয়ান আফজাল, বদরুল ইসলাম, এবাদুর রহমান সহ প্রমুখ।

বিক্ষোভ মিছিল কলেজ ক্যম্পাস থেকে শুরু হয়ে উপশহর থেকে সোবহানীঘাট প্রদক্ষিন করে কলেজ ক্যাম্পাসে এসে শেষ হয়। মিছিল শেষে কলেজ ছাত্রলীগের নেতা  ১ম বর্ষের ছাত্র টিপু আহমদ এলএল.বি ১ম পর্বের পরীক্ষায় সর্বোচ্চ নম্বর পাওয়ায় সবাইকে মিষ্টি মুখ করানো হয়।

প্রেবি

আপনার মন্তব্য

আলোচিত