নিউজ ডেস্ক

১১ অক্টোবর, ২০১৫ ০৯:০৮

সুইডেন ছাত্রদলের নুতন কমিটি ঘোষণা

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সুইডেন শাখার নুতন কমিটি গঠন করা হয়েছে। ১০ অক্টোবর সুইডেন বিএনপির হালুনবেরিয়ান কার্যালয়ে আশরাফ চৌধুরীকে সভাপতি এবং মোশাররফ হুসাইনকে সাধারণ সম্পাদক করে নুতন কমিটি ঘোষণা করেন সুইডেন বিএনপির সাধারণ সম্পাদক মাসুদুল হক হিমু।

অনুষ্ঠানে মাসুদুল হক হিমু বলেন, বাংলাদেশের এই দুঃসময়ে সুইডেন ও ইউরোপে বসবাসরত জাতীয়তাবাদী ছাত্রদলের কর্মীরা অতীতের চেয়েও বেশী ভূমিকা রাখবে বলে আশা করি। এসময় হিমু দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দলের সিনিয়র সহসভাপতি তারেক রহমানের হাতকে শক্তিশালী করে আওয়ামী দু:শাসনের বিদায়ে সাহসী ভূমিকা রাখার আহ্বান জানান।

সুইডেন ছাত্রদলের নুতন সভাপতি আশরাফের জন্মস্থান সিলেট অঞ্চলে। স্টকহোম ইউনিভার্সিটিতে ইনফরমেশন সিস্টেমস ম্যানেজমেন্টে মাস্টার্স অধ্যায়নরত। বাংলাদেশে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ”কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং” বিভাগ থেকে বিএসসি ইঞ্জিনিউয়ারিং পাশ করেছেন। সিলেটের কানাইঘাট ঝিঙ্গাবাড়ি ইউনিয়নে আশরাফ একসময় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের রাজনীতির সাথে যুক্ত ছিলেন।

সুইডেন ছাত্রদলের নুতন সাধারণ সম্পাদক সুইডেনে কারলস্তদ ইউনিভারসিটিতে এমবিএ অধ্যায়নরত। উভয়ই সুইডেন বসবাসের অনুমতিপ্রাপ্ত।

আপনার মন্তব্য

আলোচিত