নিউজ ডেস্ক

১৭ অক্টোবর, ২০১৫ ০১:০৬

শৃঙ্খলাবিরোধী কাজ থেকে বিরত থাকার অনুরোধ সুইডেন আ. লীগ সভাপতির

আগামি ২১ নভেম্বর সুইডেন আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারিত হয়েছে। এ লক্ষ্যে কাউন্সিলর তালিকা হালনাগাদ করা হয় এবং আগামী ২৪ অক্টোবর বিকেল তিন টায় কাউন্সিলারদের প্রথম সভার দিন ধার্য্য করা হয়।

সম্প্রতি সুইডেন আওয়ামী লীগ কার্যকরী পরিষদের এক সভায় সিদ্ধান্তগুলো নেওয়া হয়। 

সভায় সুইডেন আওয়ামী লীগের সভাপতি কাজী গোলাম আম্বিয়া ঝন্টু বলেন, আমরা গঠনতন্ত্র অনুসরণ করে একটি পূর্ণাঙ্গ সম্মেলন এর দিকে এগিয়ে যাচ্ছি। গঠনতন্ত্র অনুযায়ী সম্মেলনের তারিখ নির্ধারণ এবং কাউন্সিলার নির্বাচনের পর কার্যকরী পরিষদ সীমিত পরিসরে দলীয় রুটিন কর্মকান্ড পরিচালনা করবে।

এছাড়া আমাদের সকলের সিদ্ধান্তক্রমে আগামী ২৪ অক্টোবর কাউন্সিলরদের সভা নির্ধারিত আছে। এমতবস্থায় কারো সম্মতি ছাড়া এবং জনমত উপেক্ষা করে স্বল্পসময়ের নোটিশে কারো একক সিন্ধান্তে কার্যকরী পরিষদের সভা আহ্বান গঠনতন্ত্র পরিপন্থী কার্যকলাপ ও সম্মেলন এর প্রস্তুতি কার্যক্রমকে বিঘ্নিত করা এবং দলীয় বিভাজন তৈরী করার অপপ্রয়াস ছাড়া আর কিছুই না। সভাপতির সম্মতি ছাড়া এবং অধিকাংশ সদস্যের অজ্ঞাতে এই ধরনের সভা আহ্বান করে নিয়ম নীতি ও শৃঙ্খলা ভঙ্গ করা হচ্ছে।

তিনি সংশ্লিষ্টদের এই ধরনের দলীয় ঐক্য ও শৃঙ্খলা বিরোধী কার্যকলাপ থেকে বিরত থাকার অনুরোধ জানান।

এছাড়া আগামী ২৪ অক্টোবর বিকেল তিনটায় ফার্স্তা, Färnebogatan 64, Farsta এই ঠিকানায় অবস্থিত মিলনায়তনে কাউন্সিলরদের প্রথম সভায় সকল কাউন্সিলরদের উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত