নিউজ ডেস্ক

১৯ অক্টোবর, ২০১৫ ২২:১২

‘ফ্রান্স বাংলা প্রেস ক্লাব’র কমিটি গঠিত

প্যারিসে 'ফ্রান্স-বাংলা' প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে। রোববার প্যারিসের বাঙ্গালি অধ্যুষিত গারদো নর্দের একটি রেঁস্তোরায় ফ্রান্সে কর্মরত বাংলাদেশি সংবাদকর্মীদের নিয়ে এ কমিটি গঠন করা হয়।

চানেল এস এবং একাত্তর টিভির ইউরোপ প্রতিনিধি নুরুল ওয়াহিদকে সভাপতি, এনটিভি প্রতিনিধি খান বাবু রুমেলকে সাধারণ সম্পাদক ও বাংলাদেশ নিউজ এজেন্সির(বিএনএ)সম্পাদক মোহাম্মদ মাহবুব হোসাইনকে কোষাধ্যক্ষ আর এটিএন বাংলা ও এটিএন নিউজের দেবেশ বড়ুয়াকে এক নম্বর সদস্য করে ২০১৫-২০১৭ সালের জন্য ৩১ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

কমিটির  অন্যান্য সদস্যরা হলেন জ্যৈষ্ঠ সহ-সভাপতি প্রবাস বাংলার সম্পাদক অধ্যাপক অপু আলম, সহ-সভাপতি জালালাবাদ ও ইনকিলাব প্রতিনিধি দেলওয়ার হোসেন সেলিম ও নয়া দিগন্ত প্রতিনিধি মুহাম্মদ নূরুল ইসলাম।

যুগ্ম সম্পাদক চ্যানেল আই প্রতিনিধি সৈয়দ সাহিল, সাংগঠনিক সম্পাদক বাংলা ভিশন প্রতিনিধি ফয়সাল আহম্মদ দীপ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এ টিভি প্রতিনিধি মো: আব্দুল মালেক হিমু, তথ্য ও গবেষণা সম্পাদক বাংলার আলো প্রতিনিধি ফরিদ আহমেদ রনি, দপ্তর সম্পাদক শ্যামল সিলেট প্রতিনিধি বাসুদেব গোস্বামী,  সাংস্কৃতিক সম্পাদক দেশকণ্ঠ প্রতিনিধি মুহাম্মদ ইবরাহীম ভুইয়া, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইউরোপের কথা প্রতিনিধি ওবায়দুর রহমান, সহ-দপ্তর সম্পাদক নিউজকক্স২৪.কম প্রতিনিধি সুনন্দন বড়ুয়া।

কমিটির নির্বাহী সদস্য এটিন বাংলা ও এটিএন নিউজ প্রতিনিধি দেবেশ বড়ুয়া, মানব জমিন প্রতিনিধি ও ফ্রান্স বাংলা দর্পন সম্পাদক শামসুল ইসলাম ও কুমিল্লার কথা প্রতিনিধি কাজী হাবীবুর রহমান।

সাধারণ সদস্যরা হলেন দেশবানী প্রতিনিধি গোলাম ফারুক ভুইয়া, ঠিকানা প্রতিনিধি কামাল আহমদ, চ্যানেল এস প্রতিনিধি সেলিম চৌধুরী, মুক্তকথা সম্পাদক বদরুজ্জামান, ফ্রিল্যান্স সাংবাদিক ওয়াহিদুজ্জামান, ফ্রিল্যান্স সাংবাদিক তোফায়েল আহম্মদ, ফ্রিল্যান্স সাংবাদিক আরিফুজ্জামান ইমন, ফ্রিল্যান্স সাংবাদিক খালেদ গোলাম কিবরিয়া, ফ্রিল্যান্স সাংবাদিক সিদ্দিকুর রহমান বাবু, ফ্রিল্যান্স সাংবাদিক মোহাম্মদ আলী, ফ্রিল্যান্স সাংবাদিক রাসেল আহম্মদ, কুমিল্লার আলো প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন, ফ্রিল্যান্স সাংবাদিক সেলিম আল দ্বীন ও ফ্রিল্যান্স সাংবাদিক জুনেদ ফারহান। 

আপনার মন্তব্য

আলোচিত