এনায়েত হোসেন সোহেল, (প্যারিস), ফ্রান্স থেকে

৩০ ডিসেম্বর, ২০১৫ ১৩:৫৯

প্যারিসে বৈরাগীবাজার গ্রীন লিফ এসোসিয়েশন ফ্রান্সের নির্বাচন অনুষ্ঠিত

প্যারিসে বৈরাগীবাজার গ্রিন লীফ এসোসিয়েশন ফ্রন্সের আলোচনা সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২৯ ডিসেম্ভর সোমবার বিকেলে গার দো নর্দের প্যারিজিয়ান রেস্টুরেন্টে এ আলোচনা সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

এ সময় সংগঠনের ২০১৫-২০১৭ সালের জন্য ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পর্ষদ গঠন করা হয়। দু পর্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাকারিয়া আহমদ। আবু তাহের লিওনের পবিত্র কোর্ আন তেলায়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে সভা পরিচালনা করেন মোহাম্মদ তাজুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা সমাজ কল্যান সমিতির সাবেক উপদেষ্ঠা নাসির উদ্দিন দলা। বিশেষ অতিথি হসেবে উপস্থিত ছিলেন কমিউনিটি ব্যক্তিত্ব জিয়াউর রহমান,বদরুল ইসলাম।

প্রথম পর্বে আলোচনা সভায় সংগঠনের বিভিন্ন বিষয় নিয়ে ব্যাপক আলোচনা হয়। আলোচনায় এ সময় বক্তব্য রাখেন ,আলিম উদ্দিন,আবু সুফিয়ান,রিপন আহমদ,ফয়জুল হক ,ফয়েজ আহমদ,শামিম আহমদ ও রুবেল আহমদ প্রমুখ।

২য় পর্বে সংগঠনের ২০১৫-২০১৭ সালের জন্য ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পর্ষদ গঠন করার লক্ষে সংগঠনের সকল সদস্যের প্রত্যক্ষ ভোট অনুষ্ঠিত হয়। নির্বাচনে জাকারিয়া আহমদ সভাপতি,মোহাম্মদ তাজুল ইসলাম সাধারণ সম্পাদক ও আকমল হোসেন কোষাধ্যক্ষ নির্বাচিত হোন।

ভোটের ফলাফল প্রকাশ করেন নির্বাচনের দায়িত্ব পালন করা অনুষ্ঠানের প্রধান অতিথি নাসির উদ্দিন দলা।

নির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হলেন যথাক্রমে সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান,সহ সভাপতি জামাল উদ্দিন,ফয়জুল হক,যুগ্ম সাধারণ সম্পাদক দৌলত হোসেন মুরাদ,যুগ্ম সাংগঠনিক সম্পাদক রিপন আহমদ,প্রচার সম্পাদক ফয়েজ উদ্দিন,সহ প্রচার সম্পাদক আবু তাহের লিওন,যুগ্ম অর্থ সম্পাদক শহীদ আহমদ,ক্রীড়া ও সাংস্মৃতিক সম্পাদক ইমরান আহমদ,যুগ্ম ক্রীড়া ও সাংস্মৃতিক সম্পাদক তারেক আহমদ বাবলু ,আন্তর্জাতিক সম্পাদক মাহমুদুল হাসান,যুগ্ম আন্তর্জাতিক সম্পাদক শামিম আহমদ,শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক রুবেল আহমদ, যুগ্ম শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম শিপলু ,আইন বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলিম উদ্দিন ,পরিকল্পনা ও উন্নয়নমূলক সম্পাদক ইমরান হোসেন,ধর্ম বিষয়ক সম্পাদক শামিম আহমদ,যুগ্ম ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ।

আলচনা সভা ও নির্বাচন অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন আশরাফুল ইসলাম,নজমুল হক,রুবেল হোসেন,আবু সাইদ,তারেক আহমদ,আক্তার হোসেন,নুরুল ইসলাম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত