তপন কুমার দাস, বড়লেখা

১৩ ফেব্রুয়ারি , ২০১৫ ২১:১৪

প্রবাসীদের পাশাপাশি বিত্তবানদের দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহবান

লন্ডনস্থ বড়লেখা সমাজ কল্যাণ ট্রাষ্টের উদ্যোগে দুস্থদের মাঝে টিউবওয়েল ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে বক্তারা

মৌলভীবাজারের বড়লেখায় লন্ডনস্থ বড়লেখা সমাজ কল্যাণ ট্রাষ্টের উদ্যোগে গরীব, অসহায়-দুস্থদের মাঝে টিউবওয়েল ও সেলাই মেশিন বিতরণী অনুষ্ঠানে প্রবাসীদের পাশাপাশি সমাজের বিত্তবানদের হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানানো হয়েছে।

বক্তারা বলেন, দেশের হতদরিদ্র মানুষের মাঝে প্রবাসীদের সাহায্য সহযোগীতায় বিভিন্ন সময় বস্ত্র ও পণ্য সামগ্রী বিতরণ করা হয়। ভবিষ্যতে আরো বেশি করে যাতে গরীব দুস্থদের মধ্যে পণ্য সামগ্রী বিতরণ করা যায় তার জন্য লন্ডনস্থ বড়লেখা সমাজ কল্যাণ ট্রাষ্ট সংগঠনের মত সকল প্রবাসী সংগঠন ও বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান বক্তারা।
১৩ ফেব্রুয়ারী শুক্রবার বিকেলে সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে লন্ডনস্থ বড়লেখা সমাজ কল্যাণ ট্রাষ্টের সভাপতি সমাজসেবক হারুন অল ফারুকের সভাপতিত্বে ও শিক্ষক ফয়ছল আহমদের পরিচালনায় টিউবওয়েল ও সেলাই মেশিন বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর ইউপি চেয়ারম্যান সোয়েব আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনোয়ার উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নিয়াজ উদ্দিন, ইউপি সদস্য সিরাজ উদ্দিন, ইয়াসিন আলী, মো: সরফ উদ্দিন, নজরুল ইসলাম প্রমুখ। উক্ত অনুষ্ঠানে গরীব-দুস্থদের মধ্যে ৩টি টিউবওয়েল ও ১০টি সেলাই মেশিন বিতরণ করা হয়।

 

আপনার মন্তব্য

আলোচিত