ডেস্ক রিপোর্ট

২১ ফেব্রুয়ারি , ২০১৬ ১৬:০৭

প্যারিসে স্বামীর বিরদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

"আমার স্বামী চরিত্রহীন। প্রতিনিয়ত মারধর করত । আমাকে সংসারে রেখে মেয়েদের সাথে অবৈধভাবে মেলামেশা ও আমার অগোচরে বিয়ে করে আমাকে সংসার থেকে তাড়িয়ে দিয়েছে। অনেক ক্ষতি করেছে। লক্ষ্য লক্ষ্য টাকা হাতিয়ে নিয়েছে। আমাকে প্রাণে মেরে ফেলতে চেয়েছিল।আমি সহ ৮ জন নারীকে বিয়ে করেছে , না জানি আরও কত নিরীহ মহিলার জীবন ধ্বংস করেছে শাহজাহান মোল্লা।

আমার সন্তানের ভাগ্যে আমি জীবন ফিরিয়ে পেয়েছি।আমার মা বাবার কাছে মুক্তিপণ চাচ্ছে , নতুবা খবরের কাগজে আমার বিরুদ্ধে মিথ্যা নাটক সাজাবে বলে প্রতিনিয়ত হুমকি দিচ্ছে,। আমি বাচতে চাই আমি কমিউনিটি, সাংবাদিক ও বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর সাহায্য চাই।"

এরকম প্রায় পঞ্চাশের অধিক অভিযোগ নিয়ে গতকাল শনিবার বিকেলে প্যারিসের মেট্রো হুশের বারাকা রেস্টুরেন্টে জনাকীর্ণ এ সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সামনে কান্নায় ভেঙ্গে পড়েন বাংলাদেশের চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার ফ্রান্স প্রবাসী জ্যোৎস্না পাটোয়ারী।শরীয়তপুরের শাহজাহান মোল্লা প্যারিসে দীর্ঘ দিন থেকে বসবাস করে আসছেন।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন ফ্রান্সের বাংলাদেশী কমিউনিটি নেতা ইব্রাহিম আকন্দ ,মিজান চৌধুরী মিন্টু ,আব্দুর রব রানা,আছমত মাতবর,সালাহ উদ্দিন বালা , সহ অনেকেই। কমিউনিটির নেতারা এসময় তাদের বক্তব্যে বলেন অবিলম্বে শাহজাহান মোল্লাকে কমিউনিটি থেকে বের না করলে ফ্রান্সের বাংলাদেশী সমাজ ধ্বংস হয়ে যাবে।

আপনার মন্তব্য

আলোচিত