লন্ডন প্রতিনিধি

১২ মার্চ, ২০১৫ ০৯:৩৯

লীডসে বাংলাদেশী যুবক খুনের ঘটনায় আটক ৫

ব্রিটেনের লীডসের বাঙালী অধ্যুষিত এলাকা লীডস এইটে সন্ত্রাসীদের গুলিতে ব্রিটিশ বাংলাদেশী যুবক খুনের ঘটনায় এখন পর্যন্ত পাচঁজনকে আটক করা হয়েছে।

ব্রিটেনের লীডসের বাঙালী অধ্যুষিত এলাকা লীডস এইটে সন্ত্রাসীদের গুলিতে ব্রিটিশ বাংলাদেশী যুবক খুনের ঘটনায় এখন পর্যন্ত পাচঁজনকে আটক করা হয়েছে।
আটককৃতরা সবাই ব্রিটিশ বাংলাদেশী বলে স্থানীয় সুত্রগুলো জানিয়েছে। এরমধ্যে ১৬ এবং ১৯ বছর বয়সী দুই তরুণকে রয়েছে ।
সুত্র জানায়, মায়ের জন্য দুধ কিনতে বেরিয়ে সন্ত্রাসীদের গুলিতে আহত হয়ে পাশ্ববর্তী একটি দোকানে আশ্রয় নেন সোহেল। পরে স্থানীয় হাসপাতালে নেয়া হলে সেখানেই মারা যান তিনি।
সোমবার রাতে লীডসের বাঙালি পাড়া খ্যাত মার্কাম এভেনিউ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম সোহেল হোসেন।  
ওয়েস্ট ইয়র্কশায়ার পুলিশের ডেপুটি চীফ ইন্সপেক্টর, স্টিফেন  জানান, সোমবার রাত নয়টার দিকে ইমার্জেন্সি কল পেয়ে ঘটনাস্থলে গিয়ে ৩৩ বছর বয়সী সোহেলকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। এরপর লীডস জেনারেল হাসপাতালে নেয়ার পর সেখানে তার মৃত্যু ঘটে।
গোয়েন্দারা নিহতের গাড়িটি ঘটনাস্থলের নিকটবর্তী পেস্ট্রো এভিনিউ থেকে উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে, গাড়িতে থাকা অবস্থায় সোহেল গুলিবিদ্ধ হয়েছেন। পুলিশ প্রাথমিক তদন্তে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে ধারণা করছে। ঘটনার পরপরই স্থানীয় পুলিশের একটি দল ঘটনাস্থল ঘিরে ফেলে এবং হত্যাকাণ্ড হিসেবে তদন্ত শুরু করে।
নিহত সোহেল (৩৩) হোসেন স্থানীয় বাসিন্দা মান্নান হোসেনের ছেলে। তাদের গ্রামের বাড়ি সিলেটের বিয়ানী বাজার।

আপনার মন্তব্য

আলোচিত