সিলেটটুডে ডেস্ক

১৩ মার্চ, ২০১৮ ১৩:৪৩

ফ্রান্সে বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতির কমিটি গঠিত

ফ্রান্সে বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতির কমিটি গঠন করা হয়েছে। দেশটির স্থানীয় সময় সোমবার বিকেলে প্যারিসের গার দো নর্দের প্যারিজিয়ান ক্যাফে বারে অনুষ্ঠিত সভায় এই কমিটি গঠন করা হয়।

সভায় সর্ব সম্মতিক্রমে তিন মাসের জন্য আমিনুর রশিদ টিপুকে আহবায়ক, জালাল আহমদকে সদস্য সচিব ও নিয়াজ আহমদকে অর্থ সচিব করে ৪১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

সমিতি গঠন উপলক্ষে আয়োজিত সাধারণ সভায় আমিনুর রশিদ টিপুর সভাপতিত্ব ও দেলোয়ার হোসেনের পরিচালনায় এ সময় সংগঠনের বিভিন্ন কার্যক্রম ও পরবর্তী করণীয় নিয়ে আলোচনায় অংশ গ্রহণ করেন, আব্দুর রাজ্জাক, নিয়াজ আহমদ, হাসান আহমদ, কেশব চক্রবর্তী কাঞ্চন, এনায়েত হোসেন সোহেল, মোস্তফা মনসুর, পারভেজ উদ্দিন, মোয়াজ্জেম হোসেন কামাল, ছায়েল আহমদ, পারভেজ আহমদ, সরোয়ার হোসেন, নজমুল হোসেন, মোস্তাক আহমদ প্রমুখ।

পরে গণতান্তিক পন্থায় সংগঠনকে ফ্রান্সের বুকে একটি আদর্শ সংগঠন হিসেবে তুলে ধরার প্রত্যয়ে উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে ৩ মাসের জন্য এই আহবায়ক কমিটি করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, নাসির উদ্দিন ধলা, আব্দুর রাজ্জাক, হাসান আহমদ, দেলোয়ার হোসেন, মাসুদ আহমদ, ছায়েল আহমদ, এনায়েত হোসেন সোহেল, মোস্তফা মনসুর, পারভেজ উদ্দিন, আজিজুর রহমান হিরো, কেশব চক্রবর্তী কাঞ্চন, মোয়াজ্জেম হোসেন কামাল, পারভেজ আহমদ, রুহেল আহমদ, আজাদ আহমদ, সুমন আহমদ, সরোয়ার হোসেন, নজমুল হোসেন, মোস্তাক আহমদ, আবুল হাশেম, আবুল হোসেন, বাহার উদ্দিন, শামীম আহমদ, হেলাল আহমদ, আব্দুল খালিক বলু, রিপন আহমদ, আব্দুল হাই, আবু বক্কর আবু, লিটন আহমদ, রিয়াজ আহমদ, ইসলাম উদ্দিন, আবিদ হোসেন প্রমুখ।


আপনার মন্তব্য

আলোচিত