আবু তাহির,প্যারিস

২৩ জুন, ২০১৫ ১১:৫৭

আইনমন্ত্রী আনিসুল হক এর সাথে স্টাসবুর্গ কমিউনিটির মতবিনিময়

প্রবাসীদের সকল সমস্যা সমাধানে বর্তমান সরকার যথেষ্ঠ উদার উল্লেখ করে আইনমন্ত্রী বলেন, প্রবাসীরাই বর্তমান ডিজিটাল বাংলাদেশ গড়তে অগ্রণী ভুমিকা পালন করছে এ নিয়ে কোন সন্দেহ নেই।এসময় তিনি ফ্রান্সে নি্যুক্ত বাংলাদেশ রাষ্ট্রদূত এম শহীদুল ইসলাম কে ফ্রান্স প্রবাসীদের এর স্বার্থ রক্ষায় সবধরনের সহায়তা করার নির্দেশ দেন।

তিনি উপস্তিত সকল প্রবাসীদের উদ্দেশ্য করে বলেন ফ্রান্সের আইন এর প্রতি শ্রদ্ধা রেখে নিজস্ব জীবনধারা পরিচালনা ও উন্নয়ন করার জন্য।তিনি সবাইকে পরামর্শ দেন, এমন কিছু থেকে বিরত থাকা উচিৎ যা দ্ধারা বাংলাদেশের সম্মান নষ্ট হয়। স্টাসবুর্গে বাংলাদেশ কমিউনিটির উন্নয়নে নিরলস কাজ করার জন্য আইনমন্ত্রী আনিসুল হক এসময় স্টার্সবুর্গ বাংলাদেশ কমিউনিটি নেতা জাকির হোসেইন ভু্ইয়াকে সম্মাননা পদক হিসাবে নৌকা উপহার দেন।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন স্টার্সবুর্গ এর প্রেসিডেন্ট ও স্টাসবুর্গ আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেইন ভু্ইয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হাবীব উল্লাহ খান স্বাধীন এর পরিচলানয়ায় এসময় ফ্রান্সে নি্যুক্ত বাংলাদেশ রাষ্ট্রদূত এম শহীদুল ইসলাম,স্টার্সবুর্গ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বুরহান উদ্দীন সহ বিপুল পরিমান প্রবাসী উপস্হিত ছিলেন।মতবিনিময় শেষে এক নৈশভোজে মিলিত হন আইন মন্ত্রী।

এর আগে ১৬ই জুন জার্মানের ফ্রাংকফ্রুট থেকে ফ্রান্সের স্টার্সবুর্গে আসলে মন্ত্রীকে স্টার্সবুর্গ আন্তর্জাতিক রেল ষ্টেষনে ফুল দিয়ে শুভেচ্ছা প্রদান করেন ফ্রান্সে নিযুক্ত বাংলাদেশ রাষ্ট্রদূত এম শহীদুল ইসলাম ও স্টাসবুর্গ আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেইন ভু্ইয়া সহ কমিউনিটির নেতারা।

আপনার মন্তব্য

আলোচিত