মঙ্গলবার, , ২৩ অক্টোবর ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

০৯ মে, ২০১৮ ১৬:২১

নিউ ইয়র্কে বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতির সাধারণ সভা

বিপুল উৎসাহ উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে নিউ ইয়র্কে অনুষ্ঠিত হয়েছে প্রবাসের অন্যতম আঞ্চলিক সংগঠন বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র বার্ষিক সাধারণ সভা।

রোববার (৬ মে) সন্ধ্যায় ব্রঙ্কসের মামুনস টিউটোরিয়ালে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় কবরস্থান ক্রয়সহ বেশ কটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএর সভাপতি হাজি মনির আহমেদ এবং অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক আবদুল মনাফ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন সমিতির উপদেষ্টা ইফতেখার সিরাজ, মাস্টার খলিলুর রহমান, মো. আবদুল বারী সিকদার, মাহবুবুর রহমান চৌধুরী, চমক আলী, মখন মিয়া, সহসভাপতি সেবুল খান মাহবুব, আতাউল গনি আসাদ ও আজাদুর রহমান, সহসাধারণ সম্পাদক মো. আজম আলী, সমিতির সাবেক সহসভাপতি হাই এম আবদুল, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, কার্যকরী সদস্য মো. লিয়াকত আলী, কবির উদ্দিন ফারুক, মামুনুর রশিদ, মামুন আহমেদ, খসরু আহমেদ, আজম আলী, আবদুল কাদির রানা, আবুল আলম প্রমুখ।

সংগঠনের সাবেক ও বর্তমান কর্মকর্তা সহ বিপুল সংখ্যক সদস্যের উপস্থিতিতে বিভিন্ন বক্তারা সংগঠনকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের অর্জিত সাফল্যের সংক্ষিপ্ত বিবরণী তুলে ধরে এ সাফল্যের জন্য বর্তমান ও সাবেক সকল কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা জানান। তারা উপদেষ্টাদের অবদানকে শ্রদ্ধার সাথে স্মরণ করে তাদের প্রতি কৃতজ্ঞতা জানান। সমিতিকে এগিয়ে নিতে তারা সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।

আপনার মন্তব্য

আলোচিত