সিলেটটুডে ডেস্ক

২৯ মে, ২০১৮ ১৯:২১

যুক্তরাষ্ট্রে নবীগঞ্জ ওয়েলফেয়ার সোসাইটির ইফতার মাহফিল

যুক্তরাষ্ট্রে নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার সোসাইটি ইউএসএ এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ মে) ব্রঙ্কসের আল আকসা পার্টি হলে যুক্তরাষ্ট্র প্রবাসী নবীগঞ্জবাসীর এ সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি আবদুল হক চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জয়নাল চৌধুরীর পরিচালনায় ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন অর্গানাইজেশন অব বাংলাদেশি আমেরিকানস এর চেয়ারম্যান হাসান আলী, নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার সোসাইটির নির্বাচন কমিশনার এডভোকেট আব্দুল কাইয়ূম চৌধুরী ও মোবাশ্বির হুসেন চৌধুরী, ইউএসএ নিউজঅনলাইন ডটকম এবং সাপ্তাহিক জনতার কন্ঠ এর সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কস এর সভাপতি সাহেদ আহমদ, সংগঠনের সহসভাপতি জামাল হুসেন, সাংগঠনিক সম্পাদক আবদুল বাছির খান, কোষাধ্যক্ষ ইমরান আলী, দপ্তর সম্পাদক গোলাম মুহিত, সমাজকল্যাণ সম্পাদক আবুল কালাম আজাদ, কার্যকরী সদস্য শাহ জি আর শ্যামল, আজমান আলী প্রমুখ।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সভাপতি আবদুল হক চৌধুরী, সহসভাপতি জামাল হুসেন, মোহাম্মদ এ মিয়া ও সাব্বির হোসেন, সাধারণ সম্পাদক জয়নাল চৌধুরী, সহসাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক আবদুল বাছির খান, কোষাধ্যক্ষ ইমরান আলী, দপ্তর সম্পাদক গোলাম মুহিত, প্রচার সম্পাদক ফয়জুল চৌধুরী, সমাজকল্যাণ সম্পাদক আবুল কালাম আজাদ, ক্রীড়া সম্পাদক মাহিদ খান ও মহিলা সম্পাদক সেনা বেগম, কার্যকরী সদস্য আলহাজ্ব কেরামত আলী, শাহ জি আর শ্যামল, শেখ আক্তার হোসেন লালু, আজমান আলী, শাহাব উদ্দিন, মামুন আলী, বেলাল ইসলাম আফজল ও মোস্তাকিম মিয়া।

ইফতার মাহফিলে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত ও পবিত্র রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা ও দোয়া মোনাজাত পরিচালনা করেন বাংলাবাজার জামে মসজিদের খতীব মাওলানা আবুল কাশেম এয়াহইয়া। দোয়া-মোনাজাতে দেশ, প্রবাস ও বিশ্ব মানবতার শান্তি ও কল্যাণ কামনা করা হয়।

কমিউনিটিতে বিশেষ অবদান রাখার জন্য সংগঠনের সাংগঠনিক সম্পাদক আব্দুল বাসির খানকে প্ল্যাক প্রদান করা হয়। কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক প্রবাসী নবীগঞ্জবাসী ইফতার মাহফিলে অংশ নেন।

আপনার মন্তব্য

আলোচিত