সিলেটটুডে ডেস্ক

০১ জুলাই, ২০১৮ ১৫:৫৭

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ সভাপতি

হৃদরোগে আক্রান্ত যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান হাসপাতাল ছেড়ে বর্তমানে তার নিউজার্সির বাসায় বিশ্রামে রয়েছেন। তাঁকে আরও এক সপ্তাহ বাসায় পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন ডাক্তাররা। পুরোপুরি সুস্থতা লাভের পর শিগগিরই তিনি নেতা-কর্মীদের সাথে মিলিত হবেন বলে জান যায়।

ড. সিদ্দিকুর রহমান বলেন, হাসপাতালে ভর্তি হওয়ার পর সাক্ষাত বিষয়ে ডাক্তারদের বারণ থাকা সত্ত্বেও তাকে দেখতে যাওয়ার জন্য রীতিমত দীর্ঘ লাইন পড়ে যায় হাসপাতালে। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনসহ বিভিন্ন স্টেটের নেতাকর্মীরা তাঁকে দেখার জন্য হাসপাতালে ভিড় জমান। অনেকে তাঁর স্বাস্থ্যের খোঁজ খবর নেন টেলিফোনের মাধ্যমে।

বাংলাদেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, প্রধানমন্ত্রীর ছেলে ও আইটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়সহ বিভিন্ন নেতৃবৃন্দ তার স্বাস্থ্যের রীতিমত খোঁজ খবর নেন। তাঁর অসুস্থতার খবর শুনে সংসদ অধিবেশন চলাকালীন প্রধানমন্ত্রী ও স্পিকারের বিশেষ অনুমতি নিয়ে তাঁকে দেখার জন্য ছুটে আসেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান এমপি।

ড. সিদ্দিকুর রহমান বলেন, সকলের ভালবাসায় তিনি অভিভূত। অসুস্থ না হলে হয়তো বুঝতেই পারতাম না নেতা-কর্মীরা আমাকে কত ভালবাসেন। ড. সিদ্দিকুর রহমান তার আশু রোগ মুক্তি কামনাসহ সরাসরি ও টেলিফোনে তার স্বাস্থ্যের খোঁজ খবর নেয়ার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি পরিবার এবং দলের পক্ষ থেকে গভীর কৃতজ্ঞতা জানান।

তিনি সকলের কাছে দোয়া চেয়ে বলেন, পুরোপুরি সুস্থতা লাভের পর শিগগিরই তিনি নেতা-কর্মীদের সাথে মিলিত হবেন। রাজনীতিক কর্মকাণ্ডে পূর্বের ন্যায় সম্পৃক্ত হবেন।

উল্লেখ্য, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রায় এক সপ্তাহ চিকিৎসা শেষে সোমবার বেলা ১২টায় ড. সিদ্দিক রহমানকে লং আইল্যান্ডের উইনথ্রপ ইউনিভার্সিটি হসপিটাল থেকে রিলিজ দেয়া হয়। এক্রিট্রিয়াল ফিবরিলেশনে আক্রান্ত ড. সিদ্দিক লং আইল্যান্ডের উইনথ্রপ ইউনিভার্সিটি হসপিটালে কার্ডিওলজি বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. সিনাম নাইড়োর তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত