সিলেটটুডে ডেস্ক

২৬ জুলাই, ২০১৮ ১৫:৪৫

মন্ত্রী-এমপিদের জন্য ট্যাক্স ফ্রি গাড়ি রাখা উচিত নয়: ব্যারিস্টার ইমন

বাংলাদেশ আওয়ামী লীগের সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনের যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষে যুক্তরাষ্ট্র জগন্নাথপুর উপজেলাবাসীর আয়োজনে এক নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৪ জুলাই) রাতে ব্রঙ্কসের নীরব রেস্টুরেন্টে বর্ণাঢ্য এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

আমেরিকান-বাংলাদেশী ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইনক’র সভাপতি আব্দুস শহীদের সভাপতিত্বে এবং শাহীন কামালী ও সৈয়দ লোকমান হোসেনের যৌথ পরিচালনায় এ সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ব্যারিস্টার এম এনামুল কবির ইমন ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ সালাম, উপদেষ্টা তোফায়েল আহমেদ চৌধুরী ও জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম বাদশা ও মানবাধিকার বিষয়ক সম্পাদক মিসবাহ আহমদ, বাংলাদেশী-আমেরিকান কমিউনিটি কাউন্সিলের প্রেসিডেন্ট আইনজীবী মোহাম্মদ এন মজুমদার, আমেরিকান-বাংলাদেশী ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইনক’র সহসভাপতি এডভোকেট নাসির উদ্দিন, অয়েল কেয়ারের সিনিয়র ম্যানেজার সালেহ আহমেদ, সুনামগঞ্জ জেলা সমিতির সভাপতি মো. জুসেফ চৌধুরী, যুক্তরাষ্ট্র জাসদের সাধারণ সম্পাদক নুরে আলম জিকু, বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র সাবেক সভাপতি মখন মিয়া, বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কসের সভাপতি সাহেদ আহমদ, হোম কেয়ার প্রতিষ্ঠান লংজিভিটি হেলথ সার্ভিসের কর্ণধার রুকন হাকিম, যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহবায়ক ইফজাল চৌধুরী, জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সহসভাপতি আবদুল বাছির খান, কমিউনিটি এক্টিভিস্ট ইসতিয়াক রূপু, রিয়াজ কামরান, এডভোকেট আলা উদ্দিন, রেজা আবদুল্লাহ প্রমুখ। পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন শফিকুর রহমান। অনুষ্ঠানে কমিউনিটি নেতৃবৃন্দ, পেশাজীবী, সাংবাদিক, জগন্নাথপুরসহ বৃহত্তর সিলেটের বিপুল সংখ্যক প্রবাসী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি পরিষদ ইউএসএ’র আহ্বায়ক রুহেল চৌধুরী ব্যারিস্টার এম এনামুল কবির ইমনকে সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি স্মারক প্রদান করেন।

বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কসের সাধারণ সম্পাদক শামীম আহমদ ব্যারিস্টার এম এনামুল কবির ইমনের সংক্ষিপ্ত পরিচিতি তুলে ধরেন। স্বাগত বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা যুব কমান্ড ইউএসএ’র সভাপতি মো. আবদুল মুহিত।

ব্যারিস্টার এম এনামুল কবির ইমনকে আয়োজক যুক্তরাষ্ট্র জগন্নাথপুর উপজেলাবাসীসহ অন্যান্যরা ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন। এছাড়া আয়োজক যুক্তরাষ্ট্র জগন্নাথপুর উপজেলাবাসী, আমেরিকান-বাংলাদেশী ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইনক ও যুক্তরাষ্ট্র যুবলীগের পক্ষ থেকে তাকে ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আয়োজক জামাল আহমেদ, শফিকুর রহমান, মো. শাহীন কামালী, শামীম আহমদ, সৈয়দ লোকমান মিয়া, হুমায়ূন কবির সোহেল, মো. কবির, মো. কয়েস খান, জালাল উদ্দিন, আবির হাবিব, শাহনুর বক্স, মো. আলী রেজা, একেএম কামালসহ অন্যান্যরা।

ব্যারিস্টার এম এনামুল কবির ইমন তার সম্মানে এ আয়োজনের জন্য জগন্নাথপুর উপজেলাবাসীর প্রতি গভীর কৃতজ্ঞতা জানান। তিনি প্রবাসীদের দেশে কোন সমস্যা হলে তাকে জানানোর অনুরোধ করেন। তিনি সব সময় গণমানুষের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করে এক দর্শকের প্রশ্নের জবাবে বলেন, মন্ত্রী-এমপিদের জন্য ট্যাক্স ফ্রি গাড়ীর ব্যবস্থা রাখা উচিত নয়। নির্বাচিত হলে সংসদে ট্যাক্স ফ্রি গাড়ীর বিরুদ্ধে অবস্থান নেয়ার ঘোষণা দেন তিনি।

বক্তারা ব্যারিস্টার এম এনামুল কবির ইমনকে নান্দনিক সুনামগঞ্জের রূপকার হিসেবে অভিহিত করে আসন্ন জাতীয় নির্বাচনে তার এলাকা থেকে তাকে মনোনয়ন দেয়ার জন্য জোর দাবি জানান। নির্বাচনে তাকে মনোনয়ন দেয়া হলে প্রবাসীরা তার পাশে থাকবে বলেও বক্তারা উল্লেখ করেন।

অনুষ্ঠানের সভাপতি আবদুস সহীদ ব্যারিস্টার এম এনামুল কবির ইমনসহ উপস্থিত সকলকে ধন্যবাদ জানান।

আপনার মন্তব্য

আলোচিত