আজ সোমবার, , ২৪ সেপ্টেম্বর ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

১৪ সেপ্টেম্বর, ২০১৮ ০১:১০

যুক্তরাজ্যে ডিএম হাইস্কুলের পুনর্মিলনীর সাধারণ সভা

যুক্তরাজ্যে বসবাসরত সিলেটের বিয়ানীবাজার উপজেলার ঢাকা উত্তর মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ের (ডিএম হাইস্কুল) শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে একটি পুনর্মিলনীর লক্ষ্যে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১০ সেপ্টেম্বর) লন্ডনের টাওয়ার ব্রিজের ইন্ডিয়ান ফিউশন রেস্টুরেন্টে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন গৌছুল বারী চৌধুরী নানু।

লায়েক হোসেন চৌধুরী ও গুলজার আহমেদের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বাপ্পী চৌধুরী।

ডিএম হাইস্কুলের পুনর্মিলনীর সাধারণ সভা অনুষ্ঠিত

এসময় অন্যদের মধ্যে বক্তব্য দেন লায়েক হোসেন চৌধুরী, আনোয়ার হোসেন, মিফতাউর রহমান চৌধুরী, শাহজাহান সিদ্দিকী, হালিম আহমদ, সারোয়ার খান, সায়াদ আহমদ ছাদ, সবুজ চৌধুরী, গুলজার আহমেদ, বাপ্পী চৌধুরী, ফারুক‌ আহমদ চৌধুরী, রাসেল হেলাল চৌধুরী।

বক্তারা ঐতিহ্যবাহী এই স্কুলের সুনাম রক্ষার্থে একসাথে একটি পুনর্মিলনীর অনুষ্ঠান আয়োজন করার লক্ষে কোন ধরণের পদ পদবি বিহীন একটি ওয়ার্কিং গ্রুপ গঠন করার প্রস্তাব করা হলে তা সর্বসম্মতভাবে গৃহিত হয়। অনুষ্ঠান আয়োজনে যেকোনো ধরনের মনোমালিন্য সৃষ্টি না হয় এজন্যে সকলকে সতর্ক থাকার আহবান জানানো হয়।

সভাপতির বক্তব্যে জনাব গৌছুল বারী চৌধুরী নানু সকল তিক্ততা ভুলে গিয়ে সবাইকে এক হয়ে একটি পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজনে আহ্বান জানান।

সভা শেষে জনাব আনোয়ার হোসেনের পরিচালনায় ডিএম হাইস্কুলের প্রতিষ্ঠাকাল থেকে এখন পর্যন্ত এই স্কুলের উন্নয়ন অগ্রগতিতে জড়িতদের যারা মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

সভায় আরও উপস্থিত ছিলেন সাইফুল আলম খান, মৌর আহমদ, ফয়ছল খান, ওয়াসিউল ইসলাম চৌধুরী সেলিম, একরামুজ্জামান চৌধুরী হিরন, খায়ের চৌধুরী, শাকির চৌধুরী, মাহবুবুল আলম চৌধুরী, ছাব্বির আহমদ চৌধুরী, শাহিন আহমদ, জাবির আহমদ চৌধুরী, আব্দুল কুদ্দুস, ইমরান আহমদ, লু্ৎফুর রহমান, নুরুল আহমদ, স্বপন খান, সাব্বির খান, আছাদ চৌধুরী, মো. আতাউর রহমান, আব্দুল হক, শাহিন আহমদ, সৈয়দ বিলাল আহমদ, রুহেল আহমদ, কায়সার আহমদ, সুহেল আহমদ, আব্দুর রহমান, জিল্লুর রহমান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত