সিলেটটুডে ডেস্ক

২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:৩৭

আরব আমিরাতে নাদেল ও শাহজাহানকে গণসংবর্ধনা

সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সম্পাদক ও প্রকাশক শফিউল আলম চৌধুরী নাদেল এবং কুলাউড়া সদর ইউনিয়ন পরিষদের তিনবারের সাবেক চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শাহজাহানকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার (২৪ সেপ্টেম্বর) শারজাহের একটি রেস্তোরায় কুলাউড়া সমিতি দুবাই ও উত্তর আমিরাতের পক্ষ থেকে সংবর্ধনার আয়োজন করা হয়।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মো. আব্দুল মতিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম নাজমুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের প্রধান উপদেষ্টা বদরুল ইসলাম চৌধুরী। প্রধান বক্তা ছিলেন কুলাউড়া সমিতি উপদেষ্টা হাজী আব্দুল হামিদ।

বিশেষ অতিথি ছিলেন জুড়ী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রিংকু রঞ্জন দাস, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের উপদেষ্টা আশিক মিয়া, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরী, সহসভাপতি হাবিবুর রহমান চুনু, আব্দুল মান্নান, জি এম জায়গীরদার, কুলাউড়া সমিতির সহসভাপতি আবু সারোয়ার তালুকদার, মো. মসুদ আলী, আবুল কালাম, মো. জিল্লু মিয়া, অর্থ সম্পাদক মো. মকলিছ মিয়া, যুগ্ম সম্পাদক জাহিদ আহমদ, মুহিদ আহমদ শামীম, সহসাংগঠনিক সম্পাদক মো. সালেক মিয়া, কামরুল হাসান পাপলু, তথ্য ও গবেষনা সম্পাদক এমদাদুল হাসান নাছির, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক সেলিম আহমদ, আইন বিষয়ক সম্পাদক বিমল দাস, শিক্ষা সম্পাদক মো. সালাউদ্দিন, সদস্য রুবেল হাসান, জানে আলম, মো. জসীম উদ্দিন, রুবেল আহমদ, জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, বৃহত্তর সিলেট সমাজকল্যাণ পরিষদ ফুজিরার সভাপতি মো. মোক্তার মিয়া, সহসভাপতি মো. আরজদ মিয়া, হাতিয়া সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক সোয়েব আহমদ, দেলোয়ার হোসেন এনাম প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন কুলাউড়া সমিতির সিনিয়র সহসভাপতি ইলিয়াস আমির আলী।

অনুষ্ঠান শেষে সদ্য প্রয়াত আহমেদ জাহেদ, রিয়াজ উদ্দিন ও আজমল আলী শামীমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন কুলাউড়া সমিতির প্রতিষ্ঠাতা আহ্বায়ক মাও সাদিকুর রহমান চৌধুরী।

আপনার মন্তব্য

আলোচিত