সিলেটটুডে ডেস্ক

২৯ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:৫০

হাই-টেক পার্কে প্রবাসীদের বিনিয়োগের লক্ষ্যে লন্ডনে ত্রিপাক্ষিক সভা

বাংলাদেশ সরকারের ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় কর্তৃক সিলেটের কোম্পানীগঞ্জে নির্মাণাধীন সিলেট হাই-টেক পার্কে বিনিয়োগে যুক্তরাজ্যের প্রবাসী বিনিয়োগকারীদের আকৃষ্টকরণের লক্ষ্যে লন্ডনে অনুষ্ঠিতব্য সেমিনারকে ফলপ্রসূকরণের লক্ষ্যে বাংলাদেশ হাইটেক পার্ক অথরিটি, সিলেট চেম্বার অব কমার্স ও ব্রিটিশ-বাংলাদেশ চেম্বার অব কমার্সের নেতৃবৃন্দের মধ্যে এক ত্রিপাক্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) লন্ডনে অনুষ্ঠিত সভায় সিলেট চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদ বলেন, সিলেট হাই-টেক পার্ক স্থাপনের উদ্দেশ্যকে সফল করে তুলতে যুক্তরাজ্যে বসবাসরত প্রবাসীদের এতে আকৃষ্টকরণ জরুরী।

তিনি ৩০ সেপ্টেম্বর লন্ডনে অনুষ্ঠিতব্য সেমিনারটি যাতে সিলেট চেম্বারে ২ সেপ্টেম্বরে অনুষ্ঠিত সেমিনারের মত ফলপ্রসূ হয় সে ব্যাপারে ব্রিটিশ-বাংলাদেশ চেম্বার অব কমার্সের নেতৃবৃন্দের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন। এছাড়া তিনি লন্ডনে এ রকম একটি সেমিনার আয়োজনের জন্য বাংলাদেশ হাই-টেক পার্ক অথরিটিকে আন্তরিক ধন্যবাদ জানান।

সভায় ব্রিটিশ-বাংলাদেশ চেম্বার অব কমার্সের নেতৃবৃন্দ সেমিনারটিকে সফল করে তুলতে তাদের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সভায় উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের সচিব জুয়েনা আজিজ, বাংলাদেশ হাইটেক পার্ক অথরিটির ব্যবস্থাপনা পরিচালক (সচিব) হোসনে আরা বেগম, এনডিসি, যুগ্ম সচিব মেহেদী হাসান, সিলেট হাই-টেক পার্কের প্রজেক্ট ডাইরেক্টর ব্যারিস্টার মো. গোলাম সারোয়ার ভূঁইয়া, ডাক টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সিরাজুল ইসলাম বাদশাহ, ব্রিটিশ-বাংলাদেশ চেম্বার অব কমার্সের অন্তর্বর্তীকালীন কমিটির প্রধান শাহগীর বখত ফারুক, মুহিব চৌধুরী, আব্দুল কাইয়ুম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত