সিলেটটুডে ডেস্ক

৩০ সেপ্টেম্বর, ২০১৮ ২১:০৭

শিক্ষাবিদ ইকবালকে সুনামগঞ্জ-২ আসনে মনোনয়ন দেয়ার দাবি

যুক্তরাষ্ট্র প্রবাসী দিরাই উপজেলাবাসী আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-২ আসনে শিক্ষাবিদ সিলেটের এমসি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও যুক্তরাজ্য আওয়ামী লীগের উপদেষ্টা ইকবাল হোসাইনকে মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছেন।

যুক্তরাষ্ট্র সফররত ইকবাল হোসাইনকে নিউইয়র্কে দেয়া এক সংবর্ধনা সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট এ দাবি জানান তারা। গত শুক্রবার (২৮ সেপ্টেম্বর) রাতে নিউইয়র্কে ব্রঙ্কসের নিরব রেস্টুরেন্ট পার্টি হলে এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ জেলা সমিতির উপদেষ্টা ছদরুন নূরের সভাপতিত্বে এবং সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি পরিষদের আহ্বায়ক রুহেল চৌধুরীর পরিচালনায় এ সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা তোফায়েল আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম বাদশা ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন আজমল।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন স্টার্লিং বাংলাবাজার বিজনেস অ্যাসোসিয়েশন ও বাংলাবাজার জামে মসজিদের প্রতিষ্ঠাতা সভাপতি গিয়াস উদ্দিন, এমসি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস সাখাওয়াত আলী, সাবেক ছাত্র নেতা গোলাম রব্বানী চৌধুরী, কমিউনিটি এক্টিভিস্ট কপিল চৌধুরী, সেবুল খান মাহবুব, আশরাফুল জিতু, তফুর চৌধুরী, আবু সালেহ চৌধুরী, রায়হান মিয়া, মো. নূর উদ্দিন প্রমুখ। পবিত্র কুরআন থেকে তেলাওয়াত ও দোয়া মুনাজাত পরিচালনা করেন বাংলাবাজার জামে মসজিদের খতীব মাওলানা আবুল কাশেম এহিয়া। অনুষ্ঠানে কমিউনিটি নেতৃবৃন্দ, পেশাজীবী, সাংবাদিক, দিরাই উপজেলাসহ সিলেটের বিপুল সংখ্যক প্রবাসী উপস্থিত ছিলেন।

সভায় ইকবাল হোসাইন তার সম্মানে এ আয়োজনের জন্য যুক্তরাষ্ট্র দিরাই উপজেলাবাসীর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি সব সময় তার এলাকাসহ বাংলাদেশের দরিদ্র-অসহায়দের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করে প্রবাসীদের নিজ নিজ এলাকায় সম্ভাব্য সহযোগিতা প্রদানসহ দেশে বিনিয়োগের আহ্বান জানান। এসময় তিনি দিরাই উন্নয়নে তার দৃঢ় অঙ্গীকারের কথা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বক্তারা ইকবাল হোসাইনকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে তার এলাকা থেকে মনোনয়ন দেয়ার জোর দাবি জানান। তাকে মনোনয়ন দেয়া হলে প্রবাসী দিরাইবাসী সর্বাত্মক সহযোগিতা করবে বলেও উল্লেখ করেন বক্তারা।

আপনার মন্তব্য

আলোচিত