সিলেটটুডে ডেস্ক

৩০ অক্টোবর, ২০১৮ ১৫:৫৪

স্পেনে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও প্রতিবাদ সভা

যুবদলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যুবদল স্পেন শাখার উদ্যোগে আলোচনা সভা এবং জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার ৭ বছরের সশ্রম কারাদণ্ডের প্রতিবাদে সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ অক্টোবর) স্থানীয় একটি রেস্তোরাঁয় আয়োজিত এ অনুষ্ঠানে বক্তারা খালেদার সাজার রায়কে ‘ফরমায়েশি রায়’ আখ্যা দিয়ে অবিলম্বে তার মুক্তি দাবি করেন।

যুবদল স্পেন শাখার সভাপতি রমিজ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল খানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপি স্পেন শাখার সভাপতি খোরশেদ আলম মজুমদার।

তিনি বলেন, জিয়া পরিবারকে ধ্বংস করার ধারাবাহিক ষড়যন্ত্রের উদাহরণ- সাজানো মামলার ফরমায়েশি রায়। এসব ষড়যন্ত্র খুব শীঘ্রই বিলীন হবে খালেদা জিয়ার নেতৃত্বে যখন জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে।

সভাপতির বক্তব্যে রমিজ উদ্দিন বলেন, বাংলাদেশের জনগণ আর আওয়ামী লীগের দু:শাসন দেখতে চায় না। আগামী নির্বাচনে বিএনপি জয়ী হবে এবং তখন প্রতিটা ঘরে আদালত বসিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের বিচার করা হবে।

আলোচনা ও প্রতিবাদ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপি স্পেন শাখার সিনিয়র সহসভাপতি মোজাম্মেল হোসেন মনু, সহসভাপতি নূর হোসেন পাটোয়ারি, আবুল খায়ের, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোহেল ভূঁইয়া, মোখলেছুর রহমান দিদার, আবু জাফর রাসেল, এসএম মনির, শাওন আহমেদ, হুমায়ূন কবির রিগ্যান, জাকিরুল ইসলাম, ইয়াছির আরাফাত প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত