সোমবার, , ১০ ডিসেম্বর ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

০৪ ডিসেম্বর, ২০১৮ ১২:১৫

নিউইয়র্কে নবীগঞ্জ উপজেলা কল্যাণ সোসাইটির সাধারণ সভা

নিউইয়র্কের অন্যতম আঞ্চলিক সংগঠন নবীগঞ্জ উপজেলা কল্যাণ সোসাইটি ইউএসএ ইনকের সাধারণ সভায় বর্তমান কার্যকরী কমিটির মেয়াদ ৩ মাস বর্ধিতকরণসহ আসন্ন নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৫ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে।

রোববার (৪ ডিসেম্বর) ব্রঙ্কসের নিরব রেস্টুরেন্টে অনুষ্ঠিত সংগঠনের সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সংগঠনের সভাপতি আবদুল হক চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জয়নাল চৌধুরীর পরিচালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নির্বাচন কমিশনের সদস্য এডভোকেট কাইয়ুম চৌধুরী, বজলুর রহমান, দেওয়ান বজলু চৌধুরী ও আবু সাঈদ কুটি চৌধুরী, সাবেক সভাপতি কেরামত আলী, সিনিয়র সহসভাপতি জামাল হুসেন, সংগঠনের কর্মকর্তা আবদুল বাছির খান, আবুল কালাম আজাদ, আবুল কাসেম মজুমদার, সাব্বির কাজী, রুকন হাকিম, শাহ গোলাম রাহিম শ্যামল, গোলাম মুহিত, ইমরান আলী, মোহাম্মদ আজমান আলী, মোহাম্মদ সাব্বির হোসেন, আবুল কালাম দুদু, লকুস আলী, সৈয়দ আবদুল মুহিত, শিহাব আহমেদ, শাহ বেলাল আহমেদ, খসরু প্রমুখ।

সাধারণ সভায় বর্তমান কমিটির মেয়াদ ৩ মাস বর্ধিত করে আগামী ১৬ মার্চ পর্যন্ত করা হয়। আসন্ন নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ নির্ধারণ করা হয় ১৫ ডিসেম্বর।

সভায় নবীগঞ্জ-বাহুবল থেকে নির্বাচিত সাবেক সাংসদ প্রয়াত হাজী আবদুল মুসাব্বিরের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাজী কেরামত আলী।

উল্লেখ্য, সাবেক এমপি হাজী আবদুল মুসাব্বির ২৭ নভেম্বর দেশে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। সভায় সংগঠনের নির্বাচন কমিশন, কার্যকরী কমিটির সদস্যসহ বিপুল সংখ্যক সাধারণ সদস্য উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত