এনায়েত হোসেন সোহেল, প্যারিস(ফ্রান্স)

১৮ ডিসেম্বর, ২০১৮ ১৩:৫২

ঐক্যফ্রন্টের প্রার্থী শফি আহমদের সমর্থনে প্যারিসে সভা

আসন্ন সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী শফি আহমদ চৌধুরীর সমর্থনে প্যারিসে এক সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৬ ডিসেম্বর) বিকেলে স্থানীয় একটি হোটেলে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় ফ্রান্সে বসবাসরত দক্ষিণ সুরমা-বালাগঞ্জ- ফেঞ্চুগঞ্জের প্রবাসীরা উপস্থিত ছিলেন।

সিলেট জেলা ছাত্রদল নেতা সৈয়দ জালাস উহ্যমানের সভাপতিত্বে ও ফ্রান্স বিএনপি নেতা জাকারিয়া আহমদের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রোমেল উদ্দিন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা মোর্শেদ আলম।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গোলাম মাহমুদ আজম, তাজুল ইসলাম, রশিদ আহমদ, সুয়েব আহমদ, কফিল হোসেন, মাজেদুল ইসলাম জগলু, নজরুল ইসলাম, সাজ্জাদুর রহমান, আবু বক্কর, আক্তার হোসেন, সামাদ হোসাইন, শালিখ আহমদ, জুয়েল আহমদ, রুবেল আহমদ ও সায়েদ হোসাইন আহমদ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ১০ ডিসেম্বর থেকে থেকে তাদের জোটের নেতাকর্মীদের ওপর হয়রানির মাত্রা বেড়ে গেছে। এই আট দিনে ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের বিরুদ্ধে ৯৫ টি মামলা করা হয়েছে। এসব মামলায় তাদের ২ হাজার ২৪১ জন নেতাকর্মীরা গ্রেপ্তার হয়েছেন। কিন্তু বর্তমান সরকারের নির্যাতনে ভয় না পেয়ে পিছু না হঠে জোটের প্রার্থীদের বিজয়ী করতে সারাদেশে দলের নেতা কর্মীরা কাজ করে চলেছেন। তেমনিভাবে সিলেট -৩ আসনে সাবেক এমপি শফি আহমদ চৌধুরীকে ধানের শীষে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। বক্তারা এ সময় সকল প্রকারের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

আপনার মন্তব্য

আলোচিত