সিলেটটুডে ডেস্ক

১৯ ডিসেম্বর, ২০১৮ ১৪:৩১

জেদ্দায় পশ্চিমাঞ্চল যুবলীগের বিজয় দিবস উদযাপন

বাংলাদেশ কনস্যুলেট জেদ্দায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। রোববার (১৬  ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে কনসাল জেনারেল আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠানের।

পরে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর লিখিত বাণী পাঠ করে শোনানো হয়।

বাংলাদেশ সরকারের প্রদত্ত কর্মসূচির আলোকে, 'বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল' জেদ্দার বাংলা ও ইংরেজি শাখার ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে অনুষ্ঠিত বিজয় ফুল তৈরি, মহান বিজয় দিবস উপলক্ষে রচনা, স্বরচিত কবিতা ও ছড়ার প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে জেদ্দায় বসবাসরত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও শহিদ মুক্তিযোদ্ধাদের স্মরণে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

কনস্যুলেট প্রাঙ্গণে অস্থায়ী স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ এবং কনসাল জেনারেল এফ এম বোরহান উদ্দিন কর্তৃক মহান বিজয় দিবস উপলক্ষে প্রদত্ত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

জেদ্দাস্থ বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন ফোরামের নেতৃবৃন্দ, সাংবাদিকসহ বাংলাদেশ আওয়ামী যুবলীগ পশ্চিমাঞ্চল সৌদি আরবের নেতাকর্মীরা উপস্থিত হয়ে শহীদদের সৃতির প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

এ সময় বাংলাদেশ আওয়ামী যুবলীগ পশ্চিমাঞ্চল সৌদি আরবের সভাপতি হোসেন মোহাম্মদ নাহিদ, সাধারণ সম্পাদক আজিজুর রহমান দিলু, সিনিয়র সহ সভাপতি রুস্তম আলী ইস্কান্দর, সহসভাপতি, খসরুল ইসলাম, আনহার আহমেদ, আসকির আলী, ও সাংগঠনিক সম্পাদক জিতু আহমেদ যুগ্ম সম্পাদক কামাল আহমেদ, মোস্তাক আহমেদ বাদশ, ইসলাম উদ্দিন, লায়েক আহমেদ, মারুফ আহমেদ, মেরাজ আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত