শুক্রবার, , ১৮ জানুয়ারী ২০১৯ ইং

এনায়েত হোসেন সোহেল,প্যারিস(ফ্রান্স)

২৬ ডিসেম্বর, ২০১৮ ১৫:১৫

নাসের রহমানের সমর্থনে প্যারিসে সভা

মৌলভীবাজার-৩ (মৌলভীবাজার-রাজনগর) আসনে বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী এম নাসের রহমানের  সমর্থনে প্যারিসে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকেলে স্থানীয় একটি রেস্টুরেন্টের হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

ফ্রান্সে বসবাসরত প্রবাসী মৌলভীবাজার জেলার বিএনপি পরিবার এর আয়োজনে অনুষ্ঠিত এ নির্বাচনী সভায়  মৌলভীবাজার ও রাজনগরের বিপুল সংখ্যক প্রবাসীরা উপস্থিত ছিলেন।

ফ্রান্স বিএনপি নেতা জুমার রহমানের  সভাপতিত্বে ও বিএনপি নেতা আব্দুল মুমিত রুমেলের সঞ্চালনায় সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুলাউড়া উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক এনামুল ইসলাম লিমন, ফ্রান্স বিএনপি নেতা হুসাম আহমদ অলি, শাহেদ আলী, জানু মিয়া, খলিলুর রহমান, খায়রুল ইসলাম, ওয়াসিম আহমদ, দুলাল আহমদ, চঞ্চল মিয়া, মশাহিদ আহমদ, রফিক মিয়া, ইয়াকুব মিয়া, জগলু মিয়া, ওলিউর রহমান, তকদির মিয়া, জাহিদ মিয়া, রহিম মিয়া, আলতাফ হোসেন, জলিল উদ্দিন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, নির্বাচন কমিশন ও সরকার নির্বাচন বানচালের চেষ্টা করছে। তারা নির্বাচনকে ব্যর্থ করার চেষ্টা চালাচ্ছে। নির্বাচন প্রশ্নবিদ্ধ হয়ে গেছে। সারা দেশে জোটের নেতাকর্মীদের উপর হয়রানির মাত্রা বেড়ে গেছে। বিরোধী দলের নেতাকর্মীদের গ্রেপ্তার, আক্রমণ, আহত ও হত্যা করা হচ্ছে। প্রতিনিয়ত ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা, হামলা করে হয়রানি করা হচ্ছে। এসব মামলায় তাদেরকে গ্রেপ্তার করা হচ্ছে। সারা দেশে নির্বাচনের পরিবেশ যেভাবে অবনতি হয়েছে, তাতে নির্বাচন আদৌ অবাধ ও সুষ্ঠু হবে কি না তা নিয়ে জনগণের মধ্যে প্রশ্ন উঠেছে।

বক্তারা প্রশাসন ও  আওয়ামী লীগকে বলেন, লেভেল প্লেয়িং ফিল্ডে নির্বাচনে আসুন দেখা যাবে জনগণ কাকে তাদের প্রতিনিধি হিসেবে চায়? ইনশাআল্লাহ সুষ্ঠু, অবাধ এবং নিরপেক্ষ নির্বাচন হলে এম নাসের রহমান ধানের শীষ নিয়ে বিপুল ভোটে বিজয়ী হবেন। বক্তারা এ সময় ফ্রান্স থেকে এম নাসের রহমানের নির্বাচনে সকল প্রকারের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

আপনার মন্তব্য

আলোচিত