সিলেটটুডে ডেস্ক

১৮ ফেব্রুয়ারি , ২০১৯ ১২:৩৬

৬ এপ্রিল ওয়াশিংটনে বৈশাখী মেলা

এক যুগের ধারাবাহিকতায় বৃহত্তর ওয়াশিংটন ভার্জিনিয়া ও মেরিল্যান্ড রাজ্যের প্রাণের সংগঠন ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি আয়োজন করতে যাচ্ছে বৈশাখী মেলা ১৪২৬।

৬ এপ্রিল শনিবার অনুষ্ঠিত হবে এই বৈশাখী মেলা। দুপুর ১২টায় থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলবে এই বৈশাখী মেলার অনুষ্ঠান।

অনুষ্ঠানের স্থান পরে ঘোষণা করা হবে বলে জানিয়েছেন আয়োজক সংগঠনের দুই কর্মকর্তা আকতার হোসাইন ও বোরহান আহমেদ।

অনুষ্ঠানে স্থানীয় শিল্পীসহ আমন্ত্রিত শিল্পীরা নাচ গান ও সঙ্গীত পরিবেশন করবেন। অনুষ্ঠানে পান্তা-ইলিশ ভর্তাসহ নানা রকমের শাড়ি, চুড়ি খেলনাসহ নানা ধরনের খাবারের স্টলে থাকবে ভরপুর। থাকবে আকর্ষণীয় র‌্যাফেল ড্র পুরস্কার।

প্রতি বছরের ন্যায় ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি আয়োজিত এই বৈশাখী মেলায় অংশগ্রহণ করার জন্য সংগঠনের পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয়েছে। অনুষ্ঠানে কোন প্রবেশ মূল্য নাই।

অনুষ্ঠান সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য আকতার হোসাইন ৭০৩-৩৮৯-৬৭৮৯, ও বোরহান আহমেদের সাথে যোগাযোগ করার জন্য সংগঠনের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

অনুষ্ঠানের গ্র্যান্ড স্পন্সর হিসাবে আছে একাত্তর ফাউন্ডেশন এর কবির পাটোয়ারী ও পারভিন পাটোয়ারী, গোল্ড স্পন্সর ডাটা গ্রুপ, বেঙ্গল কাবাব, ডাটা এন টেক, প্যানঅ্যাম কন্সট্রাকসন ও পিপল এন্ড টেক।

এছাড়াও অনুষ্ঠানের স্পন্সর হিসবে আছে পার্টনার রিয়েল স্টেট রাজিব হক, রিয়েলটর নাজির নাজির উল্ল্যা, রিয়েলটর উৎপল সাহা, রিয়েলটর দিলাল আহমেদ, কমনওয়েলথ মর্টগেজ, দেশী বাজার, কাবাব কিং, হোম টাউন প্রপার্টিজ লিমিটেড, অলস্টেট মোহাম্মদ আলী, ফেয়ারওয়ে মর্টগেজ, জিআই রাসেল, প্যানএম করপোরেশন, এসসিফিন, আরটিএস ট্যাক্স, খামারবাড়ি নিউইয়র্ক।

অনুষ্ঠানের টেলিভিশন মিডিয়া পার্টনার হিসাবে আছে এনটিভি, অনলাইন মিডিয়া পার্টনার ওয়াশিংটন বাংলা ডট কম, ডিজিটাল পার্টনার আনন্দী ফটোগ্রাফি, সোস্যাল মিডিয়া পার্টনার কিরনটিভি, বিডিঅন ইত্যাদি।

আপনার মন্তব্য

আলোচিত