মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

২১ মে, ২০১৯ ১৪:২৯

নিউইয়র্কে জামালপুর জেলা সমিতির ইফতার মাহফিল

নিউইয়র্কে বাঙালিদের অন্যতম সামাজিক-সাংস্কৃতিক সংগঠন জামালপুর জেলা সমিতি ইউএসএ ইনক’র আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৯ মে রোববার সন্ধ্যায় বাঙালি অধ্যুষিত জ্যাকসন হাইটসের হাট বাজার পার্টি হলে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি মো. নাজমুল হকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আহম্মদ রেজা খান পিপলুর পরিচালনায় এই আয়োজনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সমিতির কার্যকরী সদস্য খন্দকার আবু মুরাদ, আবু হায়াৎ মোস্তফা হেলাল, আশরাফ আখতার, বেলাল আহমেদ, আতিক, মাসুম, বিপ্লব, মো. সিদ্দিক, দুলাল, মুমু, মসিউর রহমান সোহেল, মোখলেস, নবীন, মো. মাসুম শাফি, নূরুল ইসলাম প্রমুখ।

এছাড়াও ছিলেন শেরপুর জেলা সমিতির সাবেক সভাপতি মো. আলাউদ্দিন পলাশ, জামালপুর জেলা সমিতির উপদেষ্টা মো. নাজিম উদ্দিন, ডা. মো. কামাল ও মো. সুরুজুজ্জামান, মো. সালেহ, গেন্দা, মুন, রিপন, বাবু, হাবিব, আজিজ, মো. বাসেত আলী, শামীম, সম্রাট প্রমুখ। অনুষ্ঠানে সংগঠনের উপস্থিত কর্মকর্তা ও অতিথিদের পরিচয় করিয়ে দেয়া হয়।

মাহফিলে মাহে রমজানের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা এবং দেশ, জাতি ও বিশ্ব মানবতার শান্তি কামনায় দোয়া-মুনাজাত করা হয়। দোয়া-মুনাজাত পরিচালনা করেন মো. রফিকুল ইসলাম শাফি।

এছাড়াও জামালপুর জেলা সমিতির সদস্য আজিজের ছেলের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং তার আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।
অতিথিরা আয়োজকদের প্রশংসা করে বলেন, প্রবাসে জন্ম নেয়া ও বেড়ে উঠা নতুন প্রজন্মকে ইসলামী সংস্কৃতির সাথে পরিচিত করাতে সমিতির এ আয়োজন বিরাট ভূমিকা রাখবে।

সংগঠনের সভাপতি মো. নাজমুল হক এবং সাধারণ সম্পাদক আহম্মদ রেজা খান পিপলু এ আয়োজনে সহযোগিতার জন্য সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে উপস্থিত সকলকে ধন্যবাদ জানান। নিউইয়র্কে বসবাসরত জামালপুর জেলা সমিতির সদস্যদের পরিবার-পরিজন সহ বিপুল সংখ্যক প্রবাসী এ ইফতার মাহফিলে অংশ নেন।

অনুষ্ঠানের অংশ বিশেষ ‘ইউএসএনিউজঅনলাইনডটকম’র ফেসবুকে সরাসরি সম্প্রচারিত হয়।

আপনার মন্তব্য

আলোচিত