রবিবার, ১৮ আগস্ট ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

২৪ মে, ২০১৯ ১৮:৩৬

আমিরাতে প্রবাসী সুনামগঞ্জ সমিতির ইফতার ও দোয়া মাহফিল

প্রবাসী সুনামগঞ্জ সমিতি সংযুক্ত আরব আমিরাত শাখার ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাইয়ের নবনিযুক্ত কমার্শিয়াল কাউন্সেলর কামরুল হাসান বলেছেন, প্রবাসীরা রেমিটেন্স যোদ্ধা। আর এসব রেমিটেন্স যোদ্ধারাই বাংলাদেশের সোনার মানুষ। এই সোনার মানুষেরাই আজ বাংলাদেশকে উন্নত বিশ্বে নিয়ে যেতে কাজ করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, আমার অফিসে আপনারা যে কোনো সেবার জন্য আসবেন আমি অবশ্যই আপনাদের সেবা প্রদানে সর্বাত্মক চেষ্টা করব। আমি এসেছি আপনাদের সেবা করার জন্য। বর্তমান সরকার প্রবাসী বান্ধব সরকার, বর্তমান সরকার সেবা বান্ধব সরকার।

প্রবাসী সুনামগঞ্জ সমিতির সভাপতি শফিকুল হকের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক সাংবাদিক আমিনুল হকের পরিচালনায় প্রধান বক্তা ছিলেন দুবাই বঙ্গবন্ধু পরিষদের প্রধান উপদেষ্টা অধ্যাপক এম এ সবুর।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাইয়ের দ্বিতীয় সচিব মোহাম্মদ মোজাফফর হোসেন, দুবাই ও উত্তর আমিরাতের কমিউনিটিএ সিনিয়র নেতা প্রকৌশলী মনোয়ার হোসেন, সুনামগঞ্জ সমিতি সংযুক্ত আরব আমিরাতের প্রধান উপদেষ্টা হাজী শফিকুল ইসলাম, শারজাহ বঙ্গবন্ধু পরিষদের সভাপতি জনাব শাহজাহান মিয়াজী, কুলাউড়া সমিতির সভাপতি আবদুল মতিন, বাহুবল ঐক্য সংস্থার উপদেষ্টা জনাব এনামুল হক, গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যান পরিষদের সাবেক উপদেষ্টা আজিম মাষ্টার, সুনামগঞ্জ সমিতির আকল মিয়া প্রমুক।

আরো বক্তব্য রাখেন আব্দুল হক, ফুজিরা যুবলীগের সভাপতি জাকির হোসেন, আহমেদ হোসেন মীর খোকন, মোহাম্মদ মিসবাহ উদ্দিন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আল আমিন, যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন খান, সদস্য এম,মইনুল হোসেন, জাহেদ আহমেদ, ইলিয়াস হাজী, ইউসুফ আলী, আবু সারোয়ার তালুকদার, এমদাদুল হাসান নাসের সহ আরো অনেকে।

অনুষ্টানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন প্রবাসী সুনামগঞ্জ সমিতির সদস্য এম ইলিয়াস আলী।

আপনার মন্তব্য

আলোচিত