মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০৩ জুলাই, ২০১৯ ১৩:১৯

নিউইয়র্কে রাজনগর উপজেলা উন্নয়ন পরিষদের ঈদ পুনর্মিলনী

বিপুল আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে নিউইয়র্কে অনুষ্ঠিত হয়েছে রাজনগর উপজেলা উন্নয়ন পরিষদ ইউএসএ ইনকের ঈদ পুনর্মিলনী ও বনভোজন।

৩০ জুন রোববার নিউইয়র্কে বসবাসরত রাজনগর উপজেলার নারী-পুরুষ ও শিশু-কিশোররা দিনভর ব্রঙ্কসের বেরেট্রো পয়েন্ট পার্কে মনোরম পরিবেশে নির্মল আনন্দ উপভোগ করেন।

দিনব্যাপী বনভোজন আয়োজনে ছিল মজাদার খাবার, মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা, শিশু-কিশোর ও বড়দের জন্য নানা রকম খেলাধুলাসহ র‌্যাফেল ড্র।

অনুষ্ঠানে রাজনগর উপজেলাবাসী ছাড়াও মৌলভীবাজারসহ সিলেট বিভাগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের ব্যাপক উপস্থিতি বনভোজন ও ঈদ পুনর্মিলনীকে ভিন্ন মাত্রা দেয়।

সংগঠনের সভাপতি টি প্ল্যানটার সিরাজুল ইসলাম বেগের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ট্যাক্স কনসালট্যান্ট হারুন আলীর পরিচালনায় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ও শুভেচ্ছা বক্তব্য দেন জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি বদরুল খান, বাংলাদেশি-আমেরিকান কালচারাল এসোসিয়েশনের সভাপতি আব্দুল হাসিম হাসনু, সহসভাপতি লোকমান হোসেন লুকু, সাংগঠনিক সম্পাদক সারওয়ার চৌধুরী, মৌলভীবাজার ডিস্ট্রিক্ট এসোসিয়েশনের সভাপতি হাজী ফজলুর রহমান, মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটির সেক্রেটারি সৈয়দ মামুন, শ্রীমঙ্গল এসোসিয়েশনের সভাপতি মামুনুর রশিদ শিপু ও সাধারণ সম্পাদক মোস্তাক এলাহী চমনসহ কমিউিনিটির নেতৃবৃন্দ।

সার্বিক সহযোগিতায় ছিলেন বনভোজন ও ঈদ পুনর্মিলনী উদযাপন কমিটির আহ্বায়ক মো. জগলু তরফদার, যুগ্ম আহ্বায়ক নূরে আলম জিকু, সদস্য সচিব মো. সোহেল আহমদ, যুগ্ম সদস্য সচিব শাহাদাত হোসেন, মুজিবুর রহমান রেনু, সমন্বয়কারী শাহ রকিব আলী, আব্দুর রহমান লেবু, আকলু মিয়া, ফয়েজ মিয়া মাস্টার, মোখলেসুর রহমান মাস্টার, নুরুল ইসলাম, সমসু মিয়া তালুকদার, মজিবুর রহমান রেনু, মিজান খান ও আরজান খান, অর্থ সচিব শাহজাহান আলী, যুগ্ম অর্থ সচিব মেহেদী হাসান সাজু, গণসংযোগ রাহেল হোসেন, যুগ্ম গণসংযোগ রাবেয়া বখত।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন রাজনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা রফিক উদ্দিন চৌধুরী রানা, মুক্তিযোদ্ধা অধ্যাপক সৈয়দ মুজিবুর রহমান, কমিউনিটি এক্টিভিস্ট সৈয়দ বশারত আলী, আব্দুর রহিম বাদশা, আব্দুল গাফ্ফার চৌধুরী খসরু প্রমুখ।

সবশেষে অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র। র‌্যাফেল ড্রতে ছিল বেশ কটি আকর্ষণীয় পুরস্কার। শেষে খেলাধুলায় অংশগ্রহণকারী এবং র‌্যাফেল ড্র বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে বনভোজনের কার্যক্রম শেষ হয়।

বনভোজনে অংশগ্রহণকারী সকলকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন সংগঠনের সভাপতি সিরাজুল ইসলাম বেগ ও সাধারণ সম্পাদক হারুন আলী।

আয়োজন ও আপ্যায়নে ক্রুটি মার্জনাসহ সংগঠনকে এগিয়ে নিতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন তারা।

আপনার মন্তব্য

আলোচিত