সিলেটটুডে ডেস্ক

০৩ আগস্ট, ২০১৯ ১২:১৭

নিউ ইয়র্কে ইত্যাদি বাজার হালাল ফুড মার্কেটের ৪র্থ শাখা উদ্বোধন

নিউ ইয়র্কে বাঙালি অধ্যুষিত ব্রঙ্কসের ২১১১ স্টারলিং-বাংলাবাজার এভিনিউ এলাকায় ইত্যাদি বাজার হালাল ফুড মার্কেটের ৪র্থ শাখার উদ্বোধন করা হয়েছে।

২ আগস্ট শুক্রবার বাদ জুমা নিউ ইয়র্কের বিশিষ্ট ব্যবসায়ী ইত্যাদি বাজার হালাল ফুড মার্কেট ও ইত্যাদি রেস্টুরেন্ট গ্রুপের কর্ণধার আবু নোমান শাকিলের মালিকানাধীন এ স্টোরটির উদ্বোধন হয়েছে মিলাদ মাহফিলের মাধমে।

স্টোরটি ক্রেতাদের জন্য খুলে দেয়া হবে ৫ আগস্ট সোমবার।

জানা যায়, ব্যবসায়ী আবু নোমান শাকিলের নতুন এ স্টোরটি ছাড়াও আরও রয়েছে জ্যাকসন হাইটসে ইত্যাদি বাজার হালাল ফুড মার্কেট ও ইত্যাদি রেস্টুরেন্ট এবং এস্টোরিয়ায় রয়েছে ইত্যাদি বাজার হালাল ফুড মার্কেট নামে আরো দুটি গ্রোসারি ও সুপার মার্কেট। ব্যবসায় সাফল্যের ধারাবাহিকতায় তার গ্রুপ বিজনেসে সর্বশেষ সংযোজন ব্রঙ্কসের ইত্যাদি বাজার হালাল ফুড মার্কেট।

উদ্বোধন উপলক্ষে স্টোরটিতে ১০% বিশেষ মূল্য হ্রাসের ঘোষণা দেয়া হয়েছে।

ইত্যাদি বাজার হালাল ফুড মার্কেটের প্রেসিডেন্ট অ্যান্ড সিইও আবু নোমান শাকিলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে মিলাদ মাহফিল ও দোয়া-মোনাজাত পরিচালনা করেন বাংলাবাজার জামে মসজিদের খতীব মাওলানা আবুল কাশেম মোহাম্মদ ইয়াহইয়া।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন স্টারলিং-বাংলাবাজার বিজনেস এসোসিয়েশন এবং বাংলাবাজার জামে মসজিদের প্রতিষ্ঠাতা সভাপতি গিয়াস উদ্দিন, সাপ্তাহিক বাংলা পত্রিকা ও টাইম টিভির সিইও আবু তাহের, ইউএসএনিউজঅনলাইনডটকম এবং সাপ্তাহিক জনতার কণ্ঠের সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম।

কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক প্রবাসী অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন।

অনুষ্ঠানে ইত্যাদি বাজার হালাল ফুড মার্কেটের প্রেসিডেন্ট অ্যান্ড সিইও আবু নোমান শাকিল কমিউনিটির সহযোগিতা কামনা করে বলেন, শুধু ব্যবসায়িক উদ্দেশ্যেই নয়, প্রবাসী বাংলাদেশীদের সেবা প্রদানের লক্ষেই এ প্রতিষ্ঠানটি এখানে গড়ে তোলা হয়েছে।

তিনি বলেন, এ স্টোরটি ছাড়াও আমার আরও তিনটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। এ সকল প্রতিষ্ঠান গড়ে তুলতে পেরে মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করছি। সেবার মানসিকতা নিয়ে করে করে যাচ্ছি। নিজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে কমিউনিটিকে হালাল ব্যবসার মাধ্যমে সুলভ মূল্যে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী উপহার দেয়াই তার লক্ষ বলে জানান।

আবু নোমান শাকিল বলেন, কাজ করতে গেলে ভুল ত্রুটি হতেই পারে। আশা করি ভুল ত্রুটি হলে সকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

স্টারলিং-বাংলাবাজার বিজনেস এসোসিয়েশন সভাপতি গিয়াস উদ্দিন প্রতিষ্ঠানটির শুভ কামনা করেন।

আপনার মন্তব্য

আলোচিত