বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০১ অক্টোবর, ২০১৯ ২০:৩৩

ইতালি আওয়ামী লীগের নতুন কমিটি

জাহাঙ্গীর ফরাজীকে সভাপতি এবং এমএ রব মিন্টুকে সাধারণ সম্পাদক করে সাত বছর পর ইতালি আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার (২৯ সেপ্টেম্বর) রাজধানী রোমের পি.সি, আই হলে এক সংক্ষিপ্ত কাউন্সিলের মাধ্যমে নতুন এ কমিটি ঘোষণা করা হয়। ইতালি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলী আহাম্মদ ঢালীর সভাপতিত্বে এক সাধারণ অধিবেশনে উপস্থিত নেতৃবৃন্দের দাবির মুখে নতুন এই কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটির বিভিন্ন পদে যাদের নাম ঘোষণা করেন তারা হলেন সহসভাপতি নজরুল ইসলাম মাঝি, সরদার লুৎফর রহমান, জামান মোক্তার, কামরুল আহসান মন্টু, দিন মোহাম্মদ দিনু, প্রচার সম্পাদক সাইদুর রহমান, দপ্তর সম্পাদক জি আর মানিক। সম্পাদকীয় বিভিন্ন পদে যাদের নাম ঘোষণা করেন তারা হলেন মান্নান মাদবার, কবির হোসেন, শেখ ইসহাক, তুহিনা জামান মলি, রীনা কবির, ফারুক ফরাজী, সাইফুল ইসলাম, শওকত হোসেন, মঞ্জুরুল কবীর, সোহরাব সরকার।

উল্লেখিত সম্পাদকদের স্ব স্ব দপ্তর শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটির সঙ্গে প্রকাশ করা হবে।

এসময় সভাপতি জাহাঙ্গীর ফরাজী ও সাধারণ সম্পাদক এম এ রব মিন্টুসহ নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাংলাদেশ আওয়ামী যুবলীগ ইতালি শাখা, মহিলা আওয়ামী লীগ ইতালি, বাংলাদেশ ছাত্রলীগ ইতালি শাখা, রোম মহানগর আওয়ামী লীগ, রোমা নর্দ আওয়ামী লীগ, অত্তাভিয়ানো আওয়ামী লীগ, কাতানিয়া আওয়ামী লীগ, আমরা মুক্তিযোদ্ধার সন্তান ইতালি শাখার নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত