বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

১০ অক্টোবর, ২০১৯ ১১:০৩

কার্ডিফে বাংলাদেশ হাইকমিশনের কনস্যুলার সার্ভিস সম্পন্ন

ব্রিটেনের ওয়েলসের রাজধানী কার্ডিফ শহরের দি হ্যাভ কমিউনিটি সেন্টারে গত শনিবার সকাল ১১ টা থেকে বিকাল ৪টা অবধি বিপুল সংখ্যক জনসাধারণের অংশগ্রহণে ও ওয়েলস বাংলাদেশ কমিউনিটি নেতৃবৃন্দের সহযোগিতায় বামিংহামস্থ বাংলাদেশ হাইকমিশনের মাধ্যমে কনস্যুলার সার্ভিস সম্পন্ন হয়েছে।

এতে বামিংহামস্থ বাংলাদেশ হাইকমিশনের সহকারী হাইকমিশনার মোহাম্মদ নাজমুল হক. হাইকমিশনের ফাস্ট সেক্রেটারি মোহাম্মদ রেজাউল করিম, হাসান মোহাম্মদ হুমায়ুন কবির, সাইফুল ইসলাম. মাহবুব আলম পাটোয়ারী, হুমায়ূন কবীর ও মুসলিমা আক্তার উপস্থিত থেকে সার্ভিস প্রদান করেন।

এবারকার সার্ভিসে প্রায় ৩ শতাধিক লোক তাদের পাসপোর্ট নবায়ন নো ভিসা প্রসেসিং.পাওয়ার অব এট্রনিসহ নানা কনস্যুলার সেবা গ্রহণ করেছেন বলে ওয়েলস বাংলা নিউজের এডিটর ও কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুর জানিয়েছেন।

এবারকার সার্ভিস চলাকালে কার্ডিফ ইন্টারন্যাশনাল মাদার ল্যাংগুয়েজ মনুমেন্ট তথা শহীদ মিনার ফাউন্ডার ট্রাষ্ট কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার আলী, কার্ডিফ কাউন্টি কাউন্সিলার আলহাজ্ব আলী আহমদ, ওয়েলস আওয়ামী লীগের সেক্রেটারি আলহাজ্ব এম এ মালিক, গ্রেটার সিলেট ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল সাউথ ওয়েলসের সহ সভাপতি আলহাজ্ব আসাদ মিয়া, ওয়েলস যুবলীগের সিনিয়র সহ সভাপতি আবুল কালাম মুমিন, ওয়েলস তাঁতী লীগের সভাপতি জামাল আহমদ বকুল ও সেক্রেটারি জহির আক্তার আলী, ওয়েলস ছাত্রলীগের সভাপতি বদরুল হক মনসুর ও সেক্রেটারি শাজাহান তালুকদার শাওন, যুব সংগঠক বাদল আহমদ ও নাসির উদ্দিন চৌধুরী সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত