বুধবার, ২০ নভেম্বর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

১২ অক্টোবর, ২০১৯ ১৩:০৯

আমিরাতে কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতির মতবিনিময় সভা

মানবতার কল্যাণে গঠিত কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতি সব সময় কমলগঞ্জ প্রবাসীদের কল্যাণেই কাজ করে যাবে। কমলগঞ্জের যে কোন প্রবাসীর বিপদে আমরা সব সময় পাশে থাকবো। প্রবাসে অবস্থানরত কমলগঞ্জবাসীকে নিয়েই ঐক্যবদ্ধ হয়ে আমরা এগিয়ে যেতে চাই।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) স্থানীয় একটি রেস্তোরায় সংযুক্ত আরব আমিরাতে কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতির উদ্যোগে পুজাইরাহের খোরফাক্কান, আল বিদিয়া, দেদনা, দিব্বায় অবস্থানরত কমলগঞ্জ প্রবাসীদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন বক্তারা।

সংগঠনের সভাপতি মুহিদ চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও যুগ্ম সম্পাদক আলী নূরের যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক আব্দুল করিম।

বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতি আরব আমিরাতের উপদেষ্টা শেখ জহির উদ্দিন, হাজী কয়েস আহমদ, আব্দুল মালিক, আব্দুল হক চৌধুরী শায়েস্তা, শাহীন আল রাজী, দরবেশ আলী, মশিউর রহমান মধু, আবুল কালাম, সিরাজুল ইসলাম ও মুহিনুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ সামসুল হক। স্বাগত বক্তব্য রাখেন কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতি আরব আমিরাতের সাংগঠনিক সম্পাদক রুজেল তরফদার।

স্বাগত বক্তব্যে তিনি বলেন, কমলগঞ্জের মানুষ বিপদে পড়লে সবার আগে আমাদের সমিতি এগিয়ে আসবে। দল মত নির্বিশেষে সবাই কমলগঞ্জ সমিতির ছায়াতলে এসে এক হয়ে প্রবাসীদের পাশে দাঁড়াবেন।

উল্লেখ্য, কিছুদিন আগে কমলগঞ্জে এক প্রবাসী ভাই মৃত্যুবরণ করলে পাশে দাঁড়ানোর মত কেউ ছিলো না। তাই দুই মাস দেরীতে লাশ দেশে পাঠানো হয়৷ আর যাতে কোন প্রবাসী ভাই মৃত্যুর পরে এভাবে পড়ে না থাকে সেই দিকে কমলগঞ্জ প্রবাসী সমিতি দৃষ্টি রাখবে। সবাইকে এগিয়ে আসার আহবান রইল।

এ সময় আরও বক্তব্য রাখেন নজরুল ইসলাম, কাউছার আহমদ, রুমন হাসান এবং নজরুল ইসলাম নূরসহ অনেকে।

 

আপনার মন্তব্য

আলোচিত