রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

১৪ অক্টোবর, ২০১৯ ১২:৫৯

বাংলাদেশে শুদ্ধি অভিযানের সমর্থনে কানেকটিকাটে স্টেট আ.লীগের সমাবেশ

বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযানকে সমর্থন ও সাধুবাদ জানিয়েছে যুক্তরাষ্ট্রের কানেকটিকাট স্টেট আওয়ামী লীগ। তারা বলেন, দেশ ও দশের স্বার্থে নিজ দলের দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হচ্ছে। দেশের সুনাম ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শুদ্ধি অভিযানের আবশ্যকতা রয়েছে।

শনিবার স্থানীয় সময় সন্ধ্যায় ব্রিজপোর্টের একটি হল রুমে শুদ্ধি অভিযানের সমর্থনে আয়োজিত বিশেষ আলোচনা সভায় কানেকটিকাট স্টেট আওয়ামী লীগের নেতারা এসব কথা বলেন।

কানেকটিকাট স্টেট আওয়ামী লীগের সভাপতি জেহাদুল হক জেহাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কানেকটিকাট স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা নাজিম উদ্দিন, সহ-সভাপতি আব্দুল মোমিত মামুন, মোয়াজ্জিম হোসেন বাবুল, চান মো. তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এলজার মাইকেল শাহ, দপ্তর সম্পাদক এম এ আজিজ, ইমিগ্রেশন বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন, কোষাধ্যক্ষ আবুল কালাম, ফকির আহমদ সিদ্দিকী, সুমন আহমেদ, সওকত হোসেন, আব্দুল ওয়াহিদ, শাহ রায়হান, সাহাবুদ্দিন, বদরুল হোসেন আহমেদ, জসিম উদ্দিন, একে এম মেজবাহ, এবি সিদ্দিকী, হোসেন আহমেদ প্রমুখ।

বক্তারা বলেন, দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রীর পদক্ষেপ সময়োপযোগী। তাই এই অভিযান সফল করতে সবাইকে সহযোগিতা করার আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে কানেকটিকাট স্টেট আওয়ামী লীগের সভাপতি জেহাদুল হক জেহাদ বলেন, বাঙালি জাতির এখন বড় সম্পদ হলেন শেখ হাসিনা। যে কোন মূল্যে শেখ হাসিনাকে বাঁচিয়ে রাখতে হবে। তিনি বেঁচে থাকলে বাংলাদেশ উন্নয়নের শিখরে পৌঁছাতে পারবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলায় কোনো দুর্নীতিবাজদের ঠাঁই হবে না। আওয়ামী লীগের নাম ভাঙিয়ে যারা দুর্নীতি করবে তাদেরও রক্ষা হবে না। পঁচাত্তরের পর যা কিছু অর্জন, উন্নয়ন সবকিছুরই অবদান শেখ হাসিনার। তাঁর আলোতেই বাংলাদেশ সারা পৃথিবীতে আলোকিত হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন এবং প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা বদ্ধপরিকর।

সভায় বক্তারা বলেন, শুদ্ধি অভিযানে আমরা খুশি। মাঠ পর্যায়ে সরকারদলীয় উচ্ছৃঙ্খল কিছু প্রভাবশালী নেতাকর্মী ও প্রশাসনের দুর্নীতিবাজদের যোগসাজশে দুর্নীতি উন্নয়নের প্রধান বাধা হয়ে পড়েছে। এর জন্য দেশকে কাঙ্ক্ষিত গন্তব্যে পৌঁছানো কষ্টকর। উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নেওয়ার জন্য এই অভিযান সঠিক সিদ্ধান্ত বলে মূল্যায়ন করতে হবে।

১৬ কোটি লোকের কাছে প্রতিশ্রুতিবদ্ধ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগাছা পরিষ্কার অভিযান শুরু করেছেন। এ অভিযান জনগণ কর্তৃক অভিনন্দিত হয়েছে। সবার উচিত এই অভিযানকে সফল করতে সহায়তা করা। দেশ ও বিদেশের সবাইকে দুর্নীতির বিরুদ্ধে সজাগ ও সতর্ক থাকার পাশাপাশি এর বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানানো হয় সমাবেশ থেকে।

সভাপতি জেহাদুল হক ও সাধারণ সম্পাদক হূমায়ুন আহমেদ চৌধুরী সমাবেশে আগত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

আপনার মন্তব্য

আলোচিত