সিলেটটুডে ডেস্ক

১১ নভেম্বর, ২০১৯ ২২:৪৬

গ্রেটার সিলেট কাউন্সিল ইন ইউকের সাউথ ওয়েলসের সদস্য সংগ্রহ

ব্রিটেনের সর্ববৃহৎ কমিউনিটি সংগঠন গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের ব্রিটেনজুড়ে সদস্য সংগ্রহ অভিযান চলছে।

কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী বিভিন্ন রিজিওনাল ও শাখা কমিটির অন্যান্যদের মত গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের সাউথ ওয়েলসে রিজিওনের এক্সিকিউটিভ কমিটির এক সভা সম্প্রতি কার্ডিফ শহরে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সাউথ ওয়েলসের চেয়ারপার্সন কমিউনিটি লিডার মোহাম্মদ আসকর আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক যুব সংগঠক শাহ শাফি কাদিরের পরিচালনায় অনুষ্ঠিত হয়। সভায় গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের সাবেক ভারপ্রাপ্ত সেক্রেটারি ও ওয়েলস রিজিয়নের সাবেক চেয়ারপার্সন সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর, সাউথ ওয়েলস রিজিয়নের সাবেক সেক্রেটারি কেন্দ্রীয় কমিটির সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আনোয়ার, কাডিফ রিভারসাইড জালালিয়া মসজিদের চেয়ারম্যান আলহাজ্ব লিলু মিয়া, সংগঠনের সাউথ ওয়েলসের সাবেক চেয়ারপার্সন আলহাজ লিয়াকত আলী, সংগঠনের ট্রেজারার এ বি রুনেল, আলহাজ্ব আসাদ মিয়া, ওয়েলস কুলাউড়া সোসাইটির সেক্রেটারি বদর উদ্দিন চৌধুরী বাবর, সহ-সভাপতি আলমগীর আলম, সহ সভাপতি আব্দুর রউফ তালুকদার, সহ-সভাপতি জহির আক্তার আলী, যুগ্ম সম্পাদক রকিবুর রহমান, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারি আফজল চৌধুরী খোকন, মেম্বারশিপ সেক্রেটারি ইকবাল আহমদ, আজাদ উদ্দিন আজাদ, আব্দুল ওয়াহিদ বাবুল, খাইরুল ইসলাম, আব্দুল মোত্তালিব, আব্দুল কাইয়ুম, সিতাব আলি, আনহার মিয়া, কবির আহমদ ও বদরুল মনসুর প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় গ্রেটার সিলেট ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের সাউথ ওয়েলেস রিজিওনের সেক্রেটারি শাহ শাফি কাদির উমরাহর হজের জন্য সৌদি আরব যাওয়ায় যুগ্ম সাধারণ সম্পাদক রকিবুর রহমানকে ভারপ্রাপ্ত সেক্রেটারির দায়িত্ব দেওয়া হয়। বিগত দিনের হিসাব তুলে ধরেন সংগঠনের ট্রেজারার এ বি রুনেল।

সভায় আগামী ৩০ নভেম্বর বিকাল ৫টার ভিতরে সদস্য নবায়ন ও নতুন সদস্য হওয়ার জন্য সবার প্রতি অনুরোধ জানানোর জন্য জিএস সির কেন্দ্রীয় ও বিভিন্ন রিজিওনাল ফেসবুক পেইজে ও হোয়াটসঅ্যাপ গ্রুপে টেক্সট ম্যাসেজ প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয়।

পুরাতন সদস্য নবায়ন অথবা নতুন মেম্বারদের ১০ পাউন্ড ফিসহ ফর্ম পূরণ করে আগামী ৩০নভেম্বর বিকাল ৫ ঘটিকার আগে সাউথ ওয়েলস রিজিওনের মেম্বারশিপ সেক্রেটারি ইকবাল আহমদের বাসভবন ২২ ড্রিবাস ষ্ট্রীট রিভারসাইড কাডিফ এই ঠিকানায় জমা দেয়ার জন্য অনুরোধ জানানোসহ মেম্বারশিপ ফর্ম সংগ্রহ অথবা বিস্তারিত জানার জন্য আসকর আলী চেয়ারপার্সন (মোবাইল- ০৭৮২৮৩১৮৯৬৪), রকিবুর রহমান ভারপ্রাপ্ত সেক্রেটারি (মোবাইল-০৭৯৮৯৯৬১৫১৫), এবি রুনেল ট্রেজারার (মোবাইল-০৭৮৩৮৩৭৫৩৩৪), অথবা ইকবাল আহমদ মেম্বারশিপ সেক্রেটারি (মোবাইল-০৭৯৭৭৫১৬৭৯৯) গ্রেটার সিলেট কাউন্সিল ইন ইউকে, সাউথ ওয়েলস রিজিওনের উল্লেখিত নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত