সিলেটটুডে ডেস্ক

২৩ নভেম্বর, ২০১৫ ১২:৫৪

অধিকারবঞ্চিত শিশুদের জন্যে স্বপ্নালোড়নের ‘আলোড়নের কনসার্ট’

অধিকার বঞ্চিত শিশুদের নিয়ে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নালোড়ন আয়োজন করতে যাচ্ছে ‘আলোড়নের কনসার্ট’।

আগামি বৃহস্পতিবার (২৬ নভেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি অডিটোরিয়ামে বেলা ২টা থেকে এ কনসার্ট শুরু হবে। টিকিটের মূল্য রাখা হয়েছে মাত্র তিনশ' টাকা।

অধিকারবঞ্চিত শিশুদের জন্যে ফান্ড রাইজিং এ কনসার্টে উপস্থিত থাকবে মাকসুদ ও ঢাকা, অরূপ রাহির লীলা, শিরোনামহীন, সমগীত ও নেমেসিসের মতো দেশসেরা ব্যান্ডগুলো।

জানা যায়, রাজধানী ঢাকায় স্বপ্নালোড়নের যাত্রা শুরু হয় এবছরের ২০ সেপ্টেম্বর। ইতোমধ্যেই তারা সামাজিক প্রতিবন্ধকতার বিরুদ্ধে কাজ করার শপথ নিয়ে অধিকার রক্ষা করতে কাজ চালিয়ে যাচ্ছে অধিকার বঞ্চিত শিশুদের শিক্ষাদানের মাধ্যমে।

ইস্কাটন আর আজিমপুর এই দুই এলাকায় তাঁদের প্রাথমিক শিক্ষা ক্যাম্প চলমান থাকলেও তাঁদের উদ্দেশ্য, লক্ষ্য সেটা ঢাকার আরও বিভিন্ন এলাকার পর পুরো বাংলাদেশে ছড়িয়ে দেয়া।

স্বপ্নের এই আলোড়নকে সংঘবদ্ধ করতে এই সংগঠনের স্বপ্নালোড়ক(স্বেচ্ছাসেবক) আজ ৩২০এরও অধিক।

আর তাদের সে লক্ষ্যে ইতোমধ্যেই জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা,আনামুল হক বিজয়, তরুণ পেসার তাসকিন আহমেদ থেকে শুরু করে অভিনেতা মোশারফ করিম কিংবা সুবর্ণা মুস্তফার মতো জাতীয় পর্যায়ের মানুষেরা।

সংগঠনের প্রতিষ্ঠাতা মো. আকরামুজ্জামান শুভ বাংলাদেশের সকল স্তরের মানুষের কাছে সহযোগিতা চেয়ে এই কনসার্ট সার্বিকভাবে সফল করতে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানান।

এ তরুণ সংগঠক আরও বলেন, আমরা স্বপ্নালোড়নের আলোড়নকে পুরো বাংলাদেশে ছড়িয়ে দিতে এই কনসার্টে খুব বেশি মানুষকে উপস্থিত রাখার সুযোগ না থাকলেও যার যার অবস্থান থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে অনুরোধ জানাই।

আপনার মন্তব্য

আলোচিত