নিজস্ব প্রতিবেদক

০৯ মার্চ, ২০১৫ ২২:৫৫

শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতি বিষয়ক চিত্রাংকন প্রতিযোগিতা ১৬ মার্চ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৫তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০১৫ উদ্যাপন উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করেছে সিলেট জেলা শিল্পকলা একাডেমি।

আগামী ১৬ মার্চ ২০১৫ তারিখ সোমবার সকাল ১১টায় পূর্ব শাহী ঈদগাহস্থ একাডেমি ভবনে চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আগ্রহী প্রতিযোগীরা নির্ধারিত তারিখে সকাল ১০:৩০টায় তাৎক্ষণিক রেজিস্ট্রেশন করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। 

প্রতিযোগিতা তিন গ্র“পে অনুষ্ঠিত হবে : ‘ক’ গ্র“পÑ প্রথম শ্রেণি হতে চতুর্থ শ্রেণি পর্যন্ত, বিষয় : ইচ্ছেমতো, মাধ্যম : ইচ্ছেমতো; ‘খ’ গ্র“পÑ পঞ্চম শ্রেণি হতে অষ্টম শ্রেণি পর্যন্ত, বিষয় : বঙ্গবন্ধুর প্রতিকৃতি, মাধ্যম : প্যাস্টেল; ‘গ’ গ্র“পÑ নবম শ্রেণি হতে দ্বাদশ শ্রেণি পর্যন্ত, বিষয় : বঙ্গবন্ধুর প্রতিকৃতি, মাধ্যম : জলরং।
উল্লেখ্য যে, প্রত্যেক প্রতিযোগীকে ১১ ইঞ্চিদ্ধ১৬ ইঞ্চি মাপের কার্ট্রিজ পেপারে ছবি আঁকতে হবে। প্রতিযোগীরা নিজ নিজ অঙ্কন সামগ্রী সঙ্গে নিয়ে আসবে, কর্তৃপক্ষ শুধু কাগজ সরবরাহ করবে। 

প্রতিযোগিতায় বিজয়ীদের আগামী ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৫তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০১৫ উদ্যাপন উপলক্ষে আয়োজিত আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সনদপত্র ও পুরস্কার প্রদান করা হবে।

 

 

 

 

আপনার মন্তব্য

আলোচিত