নিজস্ব প্রতিবেদক

২৪ মার্চ, ২০১৮ ১৮:৩৭

‘দুই বাংলা নাট্য উৎসব’ এ আজ মঞ্চস্থ হবে কলকাতার ‘ধ্রুবপুত্র’

‘ফাগুন দিনের ডাক, দুই বাংলার ঝড়ো সংলাপে আঁধার দূরে মিলাক’- এমন আহ্বানে সম্মিলিত নাট্য পরিষদের আয়োজনে সিলেটে শুরু হওয়া ‘দুই বাংলা নাট্য উৎসব’ এর ৬ষ্ঠ দিনে আজ মঞ্চস্থ হবে কল্যাণী নাট্য চর্চা কেন্দ্র, কলকাতা’র প্রযোজনা ‘ধ্রুবপুত্র’।

শনিবার (২৪ মার্চ) সন্ধ্যা ৭টায় নগরীর কবি নজরুল অডিটোরিয়ামে মঞ্চস্থ হবে নাটকটি। নাটকে দেখানো হবে এক প্রেমসন্তপ্ত নগরীর মেঘবর্ষণের আখ্যান।

অমল মিত্রের উপন্যাস থেকে নাটকটির নাট্যরূপ ও নির্দেশনা দিয়েছেন কিশোর সেনগুপ্ত। নাটকের দর্শকদের জন্য প্রবেশমূল্য ধরা হয়েছে ১০০ টাকা। প্রবেশপত্র পাওয়া যাবে শো শুরুর আগে হল কাউন্টারে।

গত সোমবার (১৯ মার্চ) সন্ধ্যায় দুই বাংলার এই নাট্যোৎসবের উদ্বোধন করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। এসময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, কলকাতার প্রবীণ নাট্যজন প্রবীর গুহ, সম্মিলিত নাট্য পরিষদ, সিলেটের সভাপতি মিশফাক আহমদ চৌধুরী মিশু, প্রধান পরিচালক অরিন্দম দত্ত চন্দন, পরিচালক চম্পক সরকার ও কনোজ চক্রবর্তী বুলবুল।

দুই বাংলার এ নাট্যোৎসব চলবে আগামীকাল ২৫ মার্চ পর্যন্ত। উৎসবে প্রদর্শিত নাটকগুলো দেখার জন্য সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন সম্মিলিত নাট্য পরিষদের সভাপতি মিশফাক আহমেদ চৌধুরী মিশু ও সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত।

আপনার মন্তব্য

আলোচিত