সোমবার, ২১ অক্টোবর ২০১৯ ইং

শ্রীমঙ্গল প্রতিনিধি

০১ ফেব্রুয়ারী, ২০১৯ ১৩:৪০

ছয় পেরিয়ে সাতে নৃত্যবীণা

ছয় পেরিয়ে সাত বছরে পা দিল মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নৃত্য সংগঠন নৃত্যবীণা। ছয় বছর পূর্তি উপলক্ষে নৃত্য উৎসব উদযাপনের মধ্য দিয়ে দিনটিকে পালন করেছে সংগঠনটি।

“সুরের লয়ে, নৃত্যের আহ্বান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) রাতে শহরের ভানুগাছ রোডস্থ মহসিন অডিটোরিয়ামে আয়োজিত এ নৃত্য উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা নন্দন কলা'র পরিচালক এম আর ওয়াসেক।

অনিতা দেব ও দ্বীপদত্ত আকাশে'র সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৃত্যশৈলী সিলেটের পরিচালক নীলাঞ্জন জুঁই ও মানচিত্র ঢাকার পরিচালক লাবণ্য সুলতানা।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পর্যটন সেবা সংস্থার আহ্বায়ক আবু সিদ্দিক মুসা, শ্রীমঙ্গল প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, দ্বারিকা পাল মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তী, বিজয়ী থিয়েটারের সভাপতি দেলোয়ার মামুন, মানবাধিকার কর্মী ও সাংবাদিক এস কে দাশ সুমন, বাংলাদেশ মিউজিক ফোরাম শ্রীমঙ্গল শাখার সভাপতি পান্না কর প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল নৃত্যাঙ্গণের পরিচালক সাজু দেব, নাগরদোলা থিয়েটারের সম্পাদক শিমুল তরফদার,সাংগঠনিক সম্পাদক প্রিতম পাল সহ বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক ব্যক্তিত্বরা।

অনুষ্ঠানের শুরুতে নন্দন কলা ঢাকার পরিচালক এম আর ওয়াসেক ও নৃত্যশৈলী সিলেটের নীলাঞ্জন জুঁইকে সংবর্ধনা প্রদান করা হয়। পরে দেশের বিভিন্ন অঞ্চলের মোট ১১টি নৃত্য সংগঠনের অংশগ্রহণে নৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য

আলোচিত