মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

২১ অক্টোবর, ২০১৯ ২৩:২৯

‘একদল ফিনিক্স’ পেল সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেটের সদস্যপদ

বাংলাদেশের সাংস্কৃতিক আন্দোলনের অন্যতম চালিকাশক্তি সম্মিলিত সাংস্কৃতিক জোট, সিলেটের সদস্যপদ লাভ করলো সিলেটের প্রতিশ্রুতিশীল নাট্য সংগঠন ‘একদল ফিনিক্স’।

সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যা ৬টায় সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেটের কার্যালয়ে অনুষ্ঠিত এক সাধারণ সভায় আনুষ্ঠানিকভাবে ‘একদল ফিনিক্স’-এর সভাপতি-সাধারণ সম্পাদক ও কর্মশালা সম্পাদকের কাছে সদস্যপদের চিঠি তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য শামসুল আলম সেলিম, সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেটের সভাপতি আমিনুল ইসলাম চৌধুরী লিটন, সাধারণ সম্পাদক গৌতম চক্রবর্তী, দপ্তর সম্পাদক সুকান্ত গুপ্ত,প্রচার সম্পাদক অমিত ত্রিবেদী এবং সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেটের অন্যান্য সদস্যবৃন্দ।

একদল ফিনিক্সের সভাপতি আবু বকর আল আমিন বলেন, বাঙালি সংস্কৃতিকে লালন করে বাংলাদেশের জাতীয় ও রাজনৈতিক সংকটে- আন্দোলনে সব সময় তৎপর সম্মিলিত সাংস্কৃতিক জোট।

একদল ফিনিক্সকে দেশের এই বৃহৎ সাংস্কৃতিক চর্চা ও আন্দোলনের সহযাত্রী করায় আমরা সম্মিলিত সাংস্কৃতিক জোটের কার্যকরী কমিটির প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

প্রসঙ্গত, কার্যক্রমের উপর ভিত্তি করে অল্প সময়ের মধ্যে বাংলাদেশ গ্রাম থিয়েটারের পর সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেট এ সদস্য পদ লাভ করে তারুণ্য নির্ভর প্রতিশ্রুতিশীল নাট্য সংগঠন একদল ফিনিক্স।

আপনার মন্তব্য

আলোচিত