বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ ইং

কমলগঞ্জ প্রতিনিধি

০৩ নভেম্বর, ২০১৯ ২১:২৯

কমলগঞ্জে ইন্দো-বাংলা কালচারাল এক্সচেঞ্জ অনুষ্ঠিত

বাংলাদেশ পোরৈ অপোকপা মরুপের আয়োজনে ও ইপসা’র সহযোগিতায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় ইন্দো-বাংলা কালচারাল এক্সচেঞ্জ অনুষ্ঠান রোববার (৩ নভেম্বর) সন্ধ্যা ৭টায় উপজেলার আদমপুর ইউনিয়নের হোমেরজান ইমা লইমরেন সিদাবী মন্দিরে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জওহরলাল নেহেরু মণিপুর ড্যান্স একাডেমি, ওয়ার্ল্ড থাংটা ফেডারেশন এবং লোক সংগীত শিল্পী দোনা নারেঙবাম ও লানসানা চানুসহ শিল্পীরা মনিপুরী সাংস্কৃতিক পরিবেশনা করা হয়।

অনুষ্ঠানে মৌলভীবাজার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট বেগম নাজিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক (উপ-সচিব) সন্দ্বীপ কুমার সিংহ, কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক, ইন্টারন্যাশনাল পিস এন্ড সোশ্যাল এ্যাডভান্সমেন্ট, মণিপুরের সভাপতি জয়চন্দ্র কনথৌজাম, সাধনা সংস্কৃতি কেন্দ্রের শিল্প নির্দেশক ও পরিচালক লুবনা মরিয়ম, জওহরলাল নেহরু মণিপুর ড্যান্স একাডেমির পরিচালক এল উপেন্দ্র শর্মা এবং আদমপুরস্থ মনিপুরী কালচারাল কমপ্লেক্স এর আহবায়ক জয়ন্ত কুমার সিংহ, য়োমনাম শম্ভু রতন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ পোরৈ অপোকপা মরুপ এর সভাপতি কংখাম নীলমণি সিংহ। সঞ্চালনা করেন মনিভদ্র সিংহ।

অনুষ্ঠান স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ পোরৈ অপোকপা মরুপের সাধারণ সম্পাদক ওইনাম পামহৈবা নির্মল। অনুষ্ঠানে অতিথিদের উত্তরীয় ও ক্রেস্ট প্রদান করা হয়। আলোচনা সভা শেষে ভারত-বাংলাদেশ এর শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য

আলোচিত