শাবি প্রতিনিধি

২৯ ডিসেম্বর, ২০১৫ ০০:০০

শাবি অফিসার্স এসোসিয়েশন নির্বাচন: সভাপতি মুজিবুর, সম্পাদক মুর্শেদ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশন’র ২০১৫-১৬ সেশনের নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে আওয়ামী-বাম সমর্থিত মুজিব-তাজিম প্যানেল সভাপতিসহ ৬টি এবং বিএনপি-জামায়াত সমর্থিত জয়নাল-মুর্শেদ প্যানেল সাধারণ সম্পাদকসহ ৫টি পদে জয় লাভ করেছে।

সোমবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় ক্লাবে ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৩টায় শেষ হয়। ভোট গণনা শেষে রাত সাড়ে ৭টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অতিরিক্ত পরীক্ষা নিয়ন্ত্রক মো. মাহবুব হোসেন। নির্বাচন কমিশনারের দায়িত্ব পলন করছেন মো. আবু ইউসুফ (সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক) এবং রাজীব সী (প্রশাসনিক কর্মকর্তা)।

আওয়ামী-বাম সমর্থিত মুজিব-তাজিম প্যানেল থেকে নির্বাচিতরা হলেন সভাপতি পদে মো. মুজিবুর রহমান (পরীক্ষা নিয়ন্ত্রক), সহ-সাধারণ সম্পাদক পদে মো. রবিউল ইসলাম জুয়েল (সহকারী প্রশাসনিক কর্মকর্তা), কোষাধ্যক্ষ পদে শাহীন আহম্মেদ চৌধুরী (সহকারী রেজিস্ট্রার)। এই প্যানেল থেকে সদস্য পদে নির্বাচিত হয়েছেন আ.ন.ম জয়নাল আবেদীন (হিসাব পরিচালক), সৈয়দ হাবিবুর রহমান (প্রধান প্রকৌশলী), নূরজাহান ফাতেমা (সহকারী প্রশাসনিক কর্মকর্তা)।

অপরদিকে বিএনপি-জামায়াত সমর্থিত জয়নাল-মুর্শেদ প্যানেল থেকে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি পদে আহমদ মাহবুব ফেরদৌসী (উপ-রেজিস্ট্রার), সাধারণ সম্পাদক পদে মো. মুর্শেদ আহমদ (উপ পরিচালক,অর্থ ও হিসাব দপ্তর)। এই প্যানেল থেকে সদস্য পদে নির্বাচিত হয়েছেন মো. নঈমুল হক চৌধুরী (অতিরিক্ত হিসাব পরিচালক), সৈয়দ ছলিম মো. আব্দুল কাদির (অতিরিক্ত রেজিস্ট্রার), মখলিছুর রহমান (সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক)।

প্রধান নির্বাচন কমিশনার মাহবুব হোসেন বলেন, মোট ২০২জন ভোটারের মধ্যে ১৯৮জন ভোটাধিকার প্রয়োগ করেন। তিনি বলেন নির্বাচন অত্যন্ত সুন্দর এবং উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত