সিলেটটুডে ডেস্ক

২৮ জানুয়ারি, ২০১৬ ২২:৪৬

নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে স্প্রিং-১৬ ব্যাচের নবীণ বরণ সম্পন্ন

স্প্রিং-২০১৬ ব্যাচের নবীণ বরণ নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর মিলনায়তনে অনুষ্ঠিত হয় ।

বৃহস্পতিবার সকাল ১১ টায় ভাইস্ চ্যান্সেলর প্রফেসর ড. এম. খলিলুর রহমান- এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টি বোর্ড- এর চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ- এর ফ্যাকাল্টি আব ন্যাচারাল সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এর ডীন প্রফেসর ড. মোহাম্মদ আব্দুল মজিদ, ট্রেজারার এ. এফ. মোজতাহিদ, ডিরেক্টর আব ফাইন্যান্স সৈয়দ গোলাম কিবরিয়া, বোর্ড আব ট্রাস্টিজ এর মেম্বার মি. এমাদুল্লাহ শহিদুল ইসলাম, বোর্ড আব ট্রাস্টিজ এর মেম্বার মোঃ হেনা সিদ্দিকি, বোর্ড আব ট্রাস্টিজ এর মেম্বার ড. এস. কে. নিজাম জাহিদ হোসেইন এবং আরও উপস্থিত ছিলেন ভেস্টেড প্রপার্টির ভি.পি. এডভোকেট রাজ উদ্দিন।

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ কালচারাল ক্লাব এর সদস্য ফারহান পারভেজ ও সামিয়া ফেরদৌস এর উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মোসলেহ উদ্দিন ও গীতা পাঠ করেন দেবাশীষ দেব সোহাগ। বর্তমান ছাত্রদের পক্ষে বক্তব্য রাখেন মুশাহিদুল ইসলাম এবং নতুনদের পক্ষে বক্তব্য রাখেন ওলিউর রহমান।

কালচারাল ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট আবু বকর আল আমিন-কে পুণরায় প্রেসিডেন্ট ও নাকিব চৌধুরীকে সেক্রেটারী নির্বাচিত করে ক্লাবের ২৯ সদস্যের কমিটি ঘোষনা করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত