শাবি প্রতিনিধি

২৮ জানুয়ারি, ২০১৬ ২৩:১৬

শাবিতে প্রফেশনাল ফরেস্ট্রি স্টুডেন্টস এসোসিয়েশনের নতুন কমিটি

বাংলাদেশ প্রফেশনাল ফরেস্ট্রি স্টুডেন্টস এসোসিয়েশন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের ১২২নম্বর কক্ষে এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিভাগীয় প্রধান ও প্রক্টর অধ্যাপক ড. কামরুজ্জামান চৌধুরী এবং সাধারন সম্পাদক হয়েছেন তৃতীয় বর্ষের শিক্ষার্থী সঞ্জয় ভট্টাচার্য।

এছাড়াও সহসভাপতি নির্বচিত হয়েছেন চতুর্থ বর্ষের শিক্ষার্থী আরিফুল ইসলাম এবং কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন প্রভাষক নুসরাত ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন অধ্যাপক ড. এ.জে.এম মঞ্জুর রশিদ সহকারী অধ্যাপক রুমেল আহমদ, প্রভাষক সুমন রেজা, সৌরভ দাস, সাবেক সহসভাপতি শুভাষিস দাস শুভ, সাধারণ সম্পাদক নিয়াজ মুরশেদ।

নবনির্বাচিত সহসভাপতি আরিফুল ইসলাম বলেন, এটি আংশিক কমিটি। শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি করা কথাও বলেন তিনি।

উল্লেখ্য, ২০০১সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয় এবং শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ফরেস্ট্রি ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে এই সংগঠনটি যাত্রা শুরু হয়।

প্রথমে প্রতিটি বিশ্ববিদ্যালয়ে আঞ্চলিক কমিটি গঠন করা হয়। এর পর প্রত্যেকটি বিশ্ববিদ্যালয়ের কমিটিতে স্থান পাওয়া শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে একটি কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত