নিজস্ব প্রতিবেদক

৩০ মার্চ, ২০১৫ ১০:১৫

খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ৪ শিক্ষার্থীর ডেইলি স্টার পুরস্কার অর্জন

ও লেভেল পরীক্ষায় অসাধারণ সাফল্য

২০১৩-২০১৪ সেশনের আইজিসিএসই ও' লেভেল পরীক্ষায় অসাধারণ সাফল্য অর্জন করায় দি ডেইলি স্টার আয়োজিত ১৬তম "ও" এবং "এ" এওয়ার্ডে পুরুষ্কার লাভ করলেন নগরীর খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ৪ শিক্ষার্থী। গত ২৮ মার্চ শনিবার ঢাকার মিরপুরের শহীদ সোহরাওয়ার্দি ইনডোর স্টেডিয়ামে  তাদের হাতে পুরষ্কার তুলে দেন ডেইলি স্টার পত্রিকার সম্পাদক মাহফুজ আনাম। এসময় মঞ্চে উপস্থিত ছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ।


গতবছর অনুষ্ঠিত পরীক্ষায় পাঠানটুলা'র মোহাম্মদ এহিয়া এবং জুমেরা বেগমের সন্তান আজহারুল ইসলাম  ৭টি এ-স্টার এবং ১টি এ-গ্রেড অর্জন করেন । ছড়ারপাড়ের মোহাম্মদ হানিফ ও আনিলা বেগমের সন্তান মোহাম্মদ মোজাম্মিল ৪টি এ-স্টার ও ৩টি এ-গ্রেড অর্জন করেন । মোজাম্মিল গনিতে বিষয়ে সর্বোচ্চ মার্কস অর্জন করে দেশ সেরা  নির্বাচিত হয়েছেন ।  
সোবহানিঘাটে'র মোহাম্মদ সিদ্দিক ও শাহনাজ সিদ্দিকের সন্তান মোহাম্মদ মুবিন ২টি এ-স্টার ও ৫টি এ-গ্রেড পেয়েছেন । রায়নগনের ফরিদ উদ্দিন আহমেদ ও হাফছা পারভিনের সন্তান মিরাজ ফরিদ ৫টি এ-গ্রেড ও ১টি এ-স্টার অর্জন করেন ।

নিজেদের অসাধারণ সাফল্য বিষয়ে ৪ শিক্ষার্থী সিলেটটুডে২৪ডটকমকে জানায়, বাড়তি কিছুই নয়, কেবল রুটিন অনুসরণ করে পড়াশোনা চালিয়ে যাওয়ার ফলেই এ সাফল্য অর্জন করা সম্ভব হয়েছে। তারা জানিয়েছেন অসাধারণ এ ফলাফলে অর্জনের জন্য মূল ভূমিকা রেখেছেন  প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ এবং তাদের বাবা-মা ।

ভবিষ্যৎ-এ আজহারুল ও মোজাম্মিল মেকানিক্যাল ইঞ্জিনিয়ার হবার স্বপ্ন দেখছেন অপরদিকে মিরাজ ফরিদের ইচ্ছা বড় ডাক্তার হবার আর মোহাম্মদ মুবিন ক্যামিক্যাল ইঞ্জিনিয়ার হয়ে অবদান রাখতে চান দেশের উন্নয়নে ।

আপনার মন্তব্য

আলোচিত