সিলেটটুডে ডেস্ক

১২ এপ্রিল, ২০১৮ ১৫:৩৪

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্প্রীং সেমিষ্টারের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (এসআইইউ) স্প্রীং-১৮ সেমিষ্টারের বিভিন্ন বিভাগের নবাগত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে ব্যবসায় প্রশাসন, ইংরেজি, আইন, সিএসই, ইসিই বিভাগগুলোর ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর মনির উদ্দিন বলেন, বিশ্ববিদ্যালয় হচ্ছে জ্ঞান চর্চা ও সৃষ্টির পবিত্র পীঠ। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা হচ্ছে একটি দেশের সবচেয়ে নির্ভরযোগ্য সম্পদ। এসআইইউ এর শিক্ষা ও গবেষণা বান্ধব পরিবেশ আদর্শ শিক্ষার্থী তৈরিতে অন্যতম সহায়ক মন্তব্য করে তিনি শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার জন্য এসআইইউ বেছে নেয়ায় অভিনন্দন জানান।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান জনাব শামীম আহমদের পক্ষ থেকে নবাগত শিক্ষার্থীদের অভিনন্দন জানানো হয়।

ওরিয়েন্টশন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মানবিক অনুষদের ডীন প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমান, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ঋষি কেশ ঘোষ, রেজিষ্ট্রার নসরত আফজা চৌধুরী, প্রশাসন ও জনসংযোগ পরিচালক তারেক উদ্দিন তাজ, অর্থ পরিচালক সুশান্ত আচার্য, ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান ও প্রক্টর প্রধান মাহবুব ইবনে সিরাজ, ইসিই বিভাগের বিভাগীয় প্রধান একরামুল ফারুক, সিএসই বিভাগের বিভাগীয় প্রধান খালেদ হোসাইন, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান আবু ছয়ীদ মোহাম্মদ আব্দুল্লাহসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

আইন বিভাগের বিভাগীয় প্রধান জনাব হুমায়ুন কবির এর সঞ্চালনায় ওরিয়েন্টেশনের শুরুতেই পবিত্র কোরআন ও পবিত্র গীতা পাঠ করা হয় এবং স্ব স্ব বিভাগ পরিচিতি সহ প্রয়োজনীয় তথ্যাদি শিক্ষার্থীদের উপস্থাপন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত