সিকৃবি প্রতিনিধি

১৩ এপ্রিল, ২০১৮ ০০:৩০

সিকৃবি’র শিক্ষক সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) শিক্ষক সমিতি ২০১৮ সালের কার্যনির্বাহী কমিটির  নির্বাচন বৃহস্পতিবার (১২ এপ্রিল) অনুষ্ঠিত হয়।

উক্ত নির্বাচনে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী স্বাধীনতার স্বপক্ষের সংগঠন গণতান্ত্রিক শিক্ষক পরিষদ (গ.শি.প) কর্তৃক মনোনীত পূর্ণ প্যানেল বিপুল ভোটে জয় লাভ করে।

নির্বাচনে গণতান্ত্রিক শিক্ষক পরিষদের প্রার্থী সেচ ও পানি ব্যবস্থাপনা বিভাগের প্রফেসর ড. পীযুষ কান্তি সরকার সভাপতি পদে, সহ-সভাপতি পদে কৃষি বনায়ন ও পরিবেশ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মো. শারফ উদ্দিন, কোষাধ্যক্ষ পদে উপকূলীয় ও সামুদ্রিক মাৎস্য বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মো. শহীদুল ইসলাম, সাধারণ সম্পাদক পদে উদ্যানতত্ত্ব বিভাগের প্রফেসর ড. মো. শহীদুল ইসলাম, এবং যুগ্ম সম্পাদক পদে উপকূলীয় ও সামুদ্রিক মাৎস্য বিজ্ঞান বিভাগের সহকারী প্রফেসর মোহাম্মদ মোশাররফ হোসেন জয়লাভ করেন।

এছাড়াও সদস্য পদে উক্ত প্যানেল হতে ফিজিওলজি বিভাগের প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার, গ্রামীণ সমাজ বিজ্ঞান ও উন্নয়ন বিভাগের প্রফেসর ড. মিটু চৌধুরী, জলজ সম্পদ ও ব্যবস্থাপনা বিভাগ প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুণ্ড, মাইক্রোবায়োলজি ও ইমিউনলজি বিভাগের সহকারী প্রফেসর ডা. মৌসুমি পুরকায়স্থ, মাইক্রোবিয়াল বায়োটেকনোলজি বিভাগের মো. নাজমুল হোসাইন এবং গ্রামীণ সমাজ বিজ্ঞান ও উন্নয়ন বিভাগের মো. আব্দুল আহাদ বিজয়ী হন।

আপনার মন্তব্য

আলোচিত