সিলেটটুডে ডেস্ক

১৩ এপ্রিল, ২০১৮ ১৩:০২

সিকৃবি শিক্ষক সমিতির নির্বাচনে আওয়ামী প্যানেলের জয়

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার অনুষ্ঠিত এ নির্বাচনে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী গণতান্ত্রিক শিক্ষক পরিষদের (গশিপ) পূর্ণ প্যানেল বিপুল ভোটের ব্যবধানে জয় লাভ করে।

নির্বাচনে কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের ডিন প্রফেসর ড. পীযুষ কান্তি সরকার সভাপতি ও উদ্যানতত্ত্ব বিভাগের প্রফেসর ড. মো. শহীদুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

২০১৮ সালের কার্যনির্বাহী কমিটির বিজয়ী অন্যান্যরা হলেন, সহ-সভাপতি পদে কৃষি বনায়ন ও পরিবেশ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মো. শারফ উদ্দিন, কোষাধ্যক্ষ পদে উপকূলীয় ও সামুদ্রিক মাৎস্য বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মো. শহীদুল ইসলাম এবং যুগ্ম সম্পাদক পদে উপকূলীয় ও সামুদ্রিক মাৎস্য বিজ্ঞান বিভাগের সহকারী প্রফেসর মোহাম্মদ মোশাররফ হোসেন।

সদস্য পদে ফিজিওলজি বিভাগের প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার, প্রামীন সমাজ বিজ্ঞান ও উন্নয়ন বিভাগের প্রফেসর ড. মিটু চৌধুরী, জলজ সম্পদ ও ব্যবস্থাপনা বিভাগ প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুণ্ড, মাইক্রোবায়োলজি ও ইমিউনোলজি বিভাগের সহকারী প্রফেসর ডা. মৌসুমী পুরকায়স্থ, মাইক্রোবিয়াল বায়োটেকনোলজি বিভাগের মো. নাজমুল হোসাইন এবং গ্রামীন সমাজ বিজ্ঞান ও উন্নয়ন বিভাগের মো. আব্দুল আহাদ নির্বাচিত হয়েছেন। 

আপনার মন্তব্য

আলোচিত