সিলেটটুডে ডেস্ক

১৪ এপ্রিল, ২০১৮ ১৪:০১

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বর্ষবরণ উদযাপন

সকাল দশটায় মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে শুরু হয় নববর্ষ উদযাপন। শোভাযাত্রাটি সমগ্র ক্যাম্পাস প্রদক্ষিণ করে। শোভাযাত্রায় নেতৃত্ব দেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. গোলাশ শাহি আলম।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা বাঙ্গালি সাজে নেচে গেয়ে শোভাযাত্রায় অংশ নেয় বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দপ্তর।
 
এদিকে বাহারি সাজে বিভিন্ন প্রকারের দেশী পণ্যের সমাহারের পশলা বসেছিল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের আঙ্গিনায়। শিক্ষার্থীরা নিজেদের টাকা খরচ করে পিঠা, পায়েস, পান্তা, ইলিশ ইত্যাদি খাবারের দোকান দেয়। স্টল গুলোতে খাবারের পাশাপাশি খেলাধুলার আয়োজনও ছিল। পার্শ্ববর্তী সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ, এমসি বিশ্ববিদ্যালয় কলেজ, সিলেটের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ আশেপাশের মানুষ ব্যাপক উৎসাহে দোকানগুলোতে আসে এবং বাজার সদাই করে।

সকাল থেকেই বর্ষবরণের মঞ্চে আয়োজন করা হয় ক্যাম্পাসের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের শিল্পীদের পরিবেশনা। এসময় বেশ কিছু অনুরোধের গান পরিবেশন করেন শিল্পীরা। এর আগে ক্যাম্পাসের প্রশাসন ভবনের চৌরাস্তা থেকে শুরু করে বৈশাখী মঞ্চের সামনের রাস্তায় কয়েকটি বড় আলপনা আঁকা হয়।

আপনার মন্তব্য

আলোচিত