সিলেটটুডে ডেস্ক

২১ এপ্রিল, ২০১৮ ১৮:২৪

সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজে ইইই ফেস্ট-২০১৮ অনুষ্ঠিত

সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজে প্রথমবারের মতো অনুষ্ঠিত হল ইইই ফেস্ট-২০১৮।

শনিবার (২১ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় পায়রা অবমুক্তকরণ ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ ড. ইঞ্জিনিয়ার মো. আব্দুল্লাহ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের 'তড়িৎ ও তড়িৎ কৌশল বিভাগের অধ্যাপক ড. জাহিদ হাসান মাহমুদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্কুল অফ এপ্লাইড সায়েন্স এন্ড টেকনোলোজির ডীন ড.এ এস এম মকাদ্দেস।

অনুষ্ঠানে প্রধান অতিথি ড. জাহিদ হাসান মাহমুদ ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্রছাত্রীদের রিসার্চ সম্পর্কে বলতে গিয়ে বলেন 'তোমরা যারা বিভিন্ন ধরণের রিসার্চ নিয়ে কাজ করছো তারা আমার বিশ্ববিদ্যালয়ে আমার সাথে কাজ করবে এবং সেই সাথে তোমাদের সুযোগ করে দেয়া হবে'।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কলকাতা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক মলয় চন্দন মুখোপাধ্যায় ,বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার মো. মাহমুদুল কবির, পুরকৌশল বিভাগের বিভাগীয় প্রধান ইঞ্জিনিয়ার রমেন্দ্র কুমার দাস, পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. জহির বিন আলম, আহবায়ক তড়িৎ ও তড়িৎ কৌশল বিভাগের সহকারী অধ্যাপক মো. সাহিদ ইকবাল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ ড. ইঞ্জিনিয়ার মো. আবদুল্লাহ। ফেস্টে ছাত্রছাত্রীরা বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেন। এদের মধ্যে সার্কিট সলভিং, রোবোটিক্স, রুবিক্স কিউবের আয়োজন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত