বুধবার, , ১৯ ডিসেম্বর ২০১৮ ইং

নিজস্ব প্রতিবেদক

১৫ মে, ২০১৮ ১৭:৫৯

শাবিপ্রবিতে ‘গ্রিন এক্সপ্লোর সোসাইটি’ এর নতুন কমিটি

শাবিপ্রবির একমাত্র প্রকৃতি ও পরিবেশ সংগঠন ‘গ্রিন এক্সপ্লোর সোসাইটি’ এর নবীন বরণ ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে নতুন সদস্যদের বরণ করে নেবার পাশাপাশি সংগঠনটির ৬ষ্ঠ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার (১৪ মে) জিওগ্রাফি এন্ড এনভায়রনমেন্ট বিভাগের মো. হাসনাইন আহম্মেদকে সভাপতি এবং বন ও পরিবেশ বিজ্ঞান বিভাগের তাসনিমা মুকিত রিহাকে সাধারণ সম্পাদক করে সংগঠনটির প্রাক্তন ও আজীবন সদস্যদের উপস্থিতে ৫ম কমিটির সভাপতি তারিক আহমেদ অনিক ১৬ সদস্য বিশিষ্ট ৬ষ্ঠ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন।

নবনির্বাচিত কমিটির বাকি সদস্যরা হলেন সহসভাপতি এইচ.এ. এম. ফাঈম (এফইএস,৪/২), সহসাধারণ সম্পাদক মো. মশিউর রহমান (জিইবি,৪/১), সাংগঠনিক সম্পাদক নাজমুস সাকিব সিদ্দিকী (রসায়ন,৪/১), সহসাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ মোহাম্মদ আকীল (জিইই,২/১), কোষাধ্যক্ষ জেরিন সুলতানা (এফইএস,৩/১), প্রকাশনা সম্পাদক আরাফ মাহমুদ (জিইবি,৪/১), সহপ্রকাশনা সম্পাদক মো. মুহ্‌তাসিম বিল্লাহ্ মিম (জিইই,৩/১), দপ্তর সম্পাদক হোসেন মাহমুদ (এফইএস,৩/১), প্রচার ও তথ্যপ্রযুক্তি সম্পাদক মো. সাইফুল হক রিফাত (এফইএস,৪/১), সহপ্রচার ও তথ্যপ্রযুক্তি সম্পাদক শেখ তৌফিকুল ইসলাম (জিইই,৩/১)।

গবেষণা পরিষদের প্রধান এইচ.এ. এম. ফাঈম (এফইএস,৪/২), পরিষদ সহকারী ফৌজিয়া আহমদ আফিয়া (এফইএস,৪/১), পরিষদ সদস্য মো. নাইমুল ইসলাম ফয়সাল(জিইবি,৪/১),

জি-স্টুডিও পরিষদের প্রধান মো. শাহেদুজ্জামান(এফইএস,৪/১), জি-রেস্কিউ এন্ড এডভেঞ্চার পরিষদের প্রধান অশোক কুমার সিংহ (জিইই,৪/২), পরিষদ সহকারী মো. মুহ্‌তাসিম বিল্লাহ্ মিম(জিইই,৩/১)।

অনুষ্ঠানে উপস্থিত প্রাক্তন ও আজীবন সদস্যরা সবাই তাদের সংক্ষিপ্ত বক্তব্যে নতুনদের জন্য শুভকামনা এবং বর্তমান কমিটি যাতে আগের সবগুলো কমিটি থেকে ভালো করে এই আশাবাদ ব্যক্ত করেন এবং বর্তমান সভাপতি মো. হাসনাইন আহমেদ সকলকে নিয়ে একসাথে সামনে এগিয়ে যাবার প্রত্যয় ব্যক্ত করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

আপনার মন্তব্য

আলোচিত